পুরনো প্রেমিকার সঙ্গে ফু নিয়ে আসছেন আসিফ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৮ পিএম, ২২ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৫:৪৩ পিএম, ২২ জানুয়ারি ২০১৮

প্রায় প্রতিদিনই চলছে তার গানের কাজ। ভক্ত-শ্রোতাদের নতুন নতুন চমক দিতেই অভ্যস্ত তিনি। এরই মধ্যে নতুন বছরে প্রথম দিনেই ‘প্রথম দেখা’ গানে সবাইকে অবাক করে দিয়েছেন আসিফ আকবর। এবার আসিফিয়ানদের জন্য আরও এক বড় চমক নিয়ে আসছেন বাংলা গানের এই যুবরাজ।

শিগগিরই প্রকাশ হচ্ছে তার নতুন গানের ভিডিও। ‘ফু’ শিরোনামের গানটি প্রকাশ করছে ‘ধ্রুব মিউজিক স্টেশন’ (ডিএমএস)। ‘শুধু দু:খকে কষ্ট দেবো/ কষ্ট পুড়িয়ে শেষে উড়িয়ে দেবো/ ফুঁ’- চমৎকার এই কথামালা সাজিয়েছেন জনপ্রিয় গীতিকবি মারজুক রাসেল। দীর্ঘদিন পর আবার আসিফ-মারজুক জুটির গান পাচ্ছেন শ্রোতারা। গানটির সুর করেছেন মারজুক রাসেল। আর সংগীতায়োজন করেছেন জে কে মজলিশ।

গানটির ভিডিওতে অনেকটাই ক্রেজি লুকে হাজির হচ্ছেন যুবরাজ। গানের কথার সাথে মিল রেখে দারুন একটি গল্পে গানটির ভিডিও নির্মাণ করেছেন সৈকত নাসির। ভিডিওতে আসিফ আকবরের সাথে মডেল হিসেবে দেখা যাবে সিনি স্নিগ্ধাকে। সেখানে সিনি হাজির হবেন আসিফের পুরনো প্রেমিকা চরিত্রে। যার সঙ্গে অনেকদিন পর দেখা হবে আসিফের। ঘটবে চমকপ্রদ ঘটনা। সেই চমকের অপেক্ষা কাটবে আগামী ২৫ জানুয়ারি।

গানটি প্রসঙ্গে আসিফ বলেন, ‘অনেক দিন পর মারজুক রাসেলের সাথে কাজ করলাম। মারজুক রাসেলের কথা মানেই ভিন্নতা। আমার ভক্ত-শ্রোতারা ধরেই নিয়েছে যে, আমি এখন আমার যে কাজটাই তাদের উপহার দিবো তাতে থাকবে নানান চমক। ‘ফুঁ’ গানের শিরোনামের মধ্যেই একটি চমক আছে। আর ভিডিওতেও সেই চমকের ধারা অব্যাহত রাখা হয়েছে। যা দর্শক গানটির ভিডিও দেখলেই বুঝতে পারবেন।’

২৫ জানুয়ারি, বৃহস্পতিবার ধ্রুব মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘ফুঁ’ গানের ভিডিও। পাশাপাশি গানটি শোনা যাবে, ডিএমএস এর ওয়েবসাইট, জিপি মিউজিক, বাংলালিংক ভাইব এবং রবি ইউন্ডার মিউজিকে।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :