নায়করাজের জন্মদিনে শিল্পী সমিতিতে কেক কাটা ও দোয়ার আয়োজন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:৪৭ পিএম, ২২ জানুয়ারি ২০১৮ | আপডেট: ০৬:৫১ পিএম, ২২ জানুয়ারি ২০১৮
নায়করাজের জন্মদিনে শিল্পী সমিতিতে কেক কাটা ও দোয়ার আয়োজন

প্রেমের কবি রুদ্র মুহম্মাদ শহীদুল্লাহ তার কবিতায় বলেছিলেন, ‘চলে যাওয়া মানে প্রস্থান নয়- বিচ্ছেদ নয়;
চলে যাওয়া মানে নয় বন্ধন ছিন্ন-করা আর্দ্র রজনী। চলে গেলে আমারও অধিক কিছু থেকে যাবে, আমার না-থাকা জুড়ে।’ তেমনি চোখের দেখার সীমানা পেরিয়ে আরও অনেক বেশি করে শ্রদ্ধার আসনে থেকে গেছেন ঢাকাই চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেতা রাজ্জাক। সম্মান করে তাকে সবাই নায়কদের রাজা বলে ডাকেন।

আগামীকাল মঙ্গলবার, ২২ জানুয়ারি এ অভিনেতার জন্মবার্ষিকী। তার জন্মদিনকে ঘিরে ভালোবাসাময় হয়ে উঠবে চলচ্চিত্রপাড়া, এইতো স্বাভাবিক। সেসব আয়োজনের মধ্যে অন্যতম হয়ে থাকতে চলেছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আয়োজন। জানা গেছে, সমিতির বর্তমান নেতৃত্ব তাদের প্রথম সভাপতির জন্মদিন পালন করবে কেক কেটে।

এ প্রসঙ্গে শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর বলেন, ‘আমাদের দুর্ভাগ্য রাজ্জাক ভাই আমাদের মধ্যে নেই। তার না থাকাটা আমাদের ইন্ডাস্ট্রির জন্য অপূরণীয় ক্ষতি। তিনি নেই এটা আমরা ভাবি না। তাই তার জন্মদিনে কেক কেটে তাকে শ্রদ্ধা জানাবো। থাকবে দোয়া মাহফিলেরও আয়োজন।’

তিনি আরও বলেন, ‘নায়করাজ ছিলেন শিল্পী সমিতির প্রথম সভাপতি। তার প্রতি সবসময়ই অন্যরকম সম্মান রাখে সমিতি।’

তিনি জানান, দুপুর ১২টার দিকে সমিতিতে কেক কেটে নায়করাজের জন্মদিন পালন করা হবে। এখানে উপস্থিত থাকবেন নানা প্রজন্মের শিল্পী, নির্মাতা, প্রযোজক ও কলাকুশলীরা। এরপর বিকেলে আসর নামাজের পর দোয়া মাহফিলের ব্যবস্থা করা হয়েছে। সবাইকে দোয়ায় অংশ নিতে অনুরোধ জানিয়েছেন শিল্পীদের এ নেতা।

আরএএইচ/এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com