ঢাকায় পৌঁছেছেন জিৎ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৭ পিএম, ২৪ জানুয়ারি ২০১৮

নতুন ছবির মুক্তি উপলক্ষে আজ সন্ধ্যায় সংবাদ সম্মেলন। সেখানে তিনি বাংলাদেশি সাংবাদিকদের সঙ্গে কথা বলবেন ছবিটি নিয়ে। সে উদ্দেশ্যে এরইমধ্যে ঢাকায় পা রেখেছেন কলকাতার সুপারস্টার জিৎ। জাজ সূত্রে নিশ্চিত হওয়া গেছে আজ বুধবার সকাল ১০টায় ঢাকায় পা রাখেন তিনি।

আসছে শুক্রবার, ২৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিত্স ফিল্ম ওয়ার্ক প্রযোজিত ছবি ‘ইন্সপেক্টর নটি কে’। এটি বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার চলচ্চিত্র হিসেবে যাত্রা করলেও ঢাকায় যৌথ প্রযোজনার নীতিতে হঠাৎ পরিবর্তনের ফলে সাফাটা চুক্তিতে মুক্তি পেতে যাচ্ছে। ছবিটি বাংলাদেশে সাফটার আওতায় আমদানি করছে জাজ মাল্টিমিডিয়া

এই ছবিটির গল্প চরিত্রদের পরিচিতি, এতে অভিনয়ের অভিজ্ঞতাসহ নানা কথা শেয়ার করবেন জিৎ। সেজন্যই ঢাকায় এসেছেন তিনি। আজকের সংবাদ সম্মেলনে জিতের পাশাপাশি তার নায়িকা নুসরাত ফারিয়া, জাজের কর্ণধার আব্দুল আজিজসহ আরও অনেকেই। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুরও উপস্থিত থাকার সম্ভাবনা রয়েছে।

Jeet

ছবির প্রচারণার কাজ শেষ করে আগামীকাল বৃহস্পতিবার বিকেলে কলকাতায় ফিরে যাবেন জিৎ

এদিকে ‘ইন্সপেক্টর নটি কে’ দিয়ে অনেকদিন পর ফের বড় পর্দায় অশোক পাতি নিয়ে আসছেন কমেডি ছবি। ছবিটি রোমান্টিক কমেডি ধাচের একেবারে নতুন ধরনের গল্প। দুই যমজ পুলিশের ভালোবাসার গল্প দেখা যাবে এখানে।

এ সিনেমার শুটিং হয়েছে ভারত ও ইতালির নানা লোকেশনে। এর আগে এই জুটি ‘বাদশা দ্য ডন’ ও ‘বস টু’ সিনেমায় অভিনয় করেছেন। সিনেমা দুটি ব্যপক আলোচনায় এসেছিল। সেই সাফল্যের ধারাবাহিকতা নিয়ে আগামী ২৬ জানুয়ারি মুক্তি পাচ্ছে এই জুটির তৃতীয় ছবি।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]