ছাড়পত্রের অপেক্ষায় একটি সিনেমার গল্প

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৫ পিএম, ৩১ জানুয়ারি ২০১৮

১৯৮৬ সালে ‘নিষ্পাপ’ ছবির মধ্য দিয়ে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন আলমগীর। ওই ছবিতে প্রশংসিত হয় আলমগীর-চম্পা জুটি। প্রায় ৩২ বছর পর এই জুটি ‘একটি সিনেমার গল্প’ ছবির মধ্যে দিয়ে বড় পর্দায় ফিরতে চলেছেন।

ছবিটিতে আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, সাদেক বাচ্চু, ওয়াহিদা মল্লিক জলি, সাবেরী আলম, ববি, জ্যাকি আলমগীর’সহ অনেকে। আর প্রধান দুটি চরিত্রে দেখা যাবে দুই বাংলার জনপ্রিয় দুই তারকা আরিফিন শুভ ও ঋতুপর্ণা সেনগুপ্তকে।

এরইমধ্যে ছবিটির শুটিং, ডাবিং শেষ হয়েছে। শুধু তাই নয়, এটি মৌখিকভাবে মুক্তির অনুমতিও পেয়ে গেছে সেন্সর বোর্ডের কাছ থেকে। অপেক্ষা কেবল আনুষ্ঠানিক ছাড়পত্রের। নিশ্চিত করলেন ছবিটির পরিচালক আলমগীরি নিজেই। তিনি আজ বুধবার সকালে জানালেন, ছবিটি সেন্সর বোর্ডে দেখা হয়েছে গেল মঙ্গলবার (৩০ জানুয়ারি)। প্রশংসিত হয়েই ছাড়পত্র পেতে চলেছে ছবিটি।

বিষিয়টি নিশ্চিত করেন সেন্সর বোর্ড সচিব মুন্সী জালাল উদ্দিনও। তিনি বলেন, ‘ছবিটি দেখে সবাই খুব প্রশংসা করেছেন। কোনো দৃশ্য কাটছাট ছাড়াই ‘একটি সিনেমার গল্প’-কে মুক্তির মৌখিক অনুমতি দেওয়া হয়েছে। ছাড়পত্র প্রদানে আরও কয়েক কার্যদিবস সময় লাগবে।’

‘একটি সিনেমার গল্প’ ছবির একটি গানের সুর করেছেন কিংবদন্তী সংগীতশিল্পী রুনা লায়লা। গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানটিতে কণ্ঠ দিয়েছেন আলমগীর কন্যা আঁখি আলমগীর। গত বছর সেপ্টেম্বরে ছবিটির শুটিং শুরু হয়। আসছে বাংলা নববর্ষে ছবিটি ছবিটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।