ভালোবাসা দিবসের প্রথম নাটকে এভ্রিল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০২:১২ পিএম, ০৬ ফেব্রুয়ারি ২০১৮

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রতিযোগী হিসেবে আলোচনায় আসেন জান্নাতুল নাঈম এভ্রিল। সেরার মুকুট মাথায় নিয়েও সেখান থেকে সরে আসতে হয়। তবে শোবিজে তিনি ছড়িয়ে যাচ্ছেন মুগ্ধতা। নিয়মিতই অভিনয় করছেন টিভি নাটক-টেলিছবিতে।

সম্প্রতি শুটিং করেছেন ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত একটি নাটকে। ‘তুমি ছাড়া ইমপসিবল’ শিরোনামের এই নাটকটি দিয়ে প্রথমবারের মতো ভালোবাসা দিবসের নাটকে কাজ করলেন তিনি। দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স ব্র্যান্ড ভিশন নিবেদিত নাটকটি রচনা ও পরিচালনা করেছেন অভিনেত্রী রাশেদা সাজ্জাদ লাজুক।

নাটকটিতে এভ্রিলের বিপরীতে দেখা যাবে ‘গহীন বালুচর’ সিনেমার অভিনেতা আবু হুরায়রা তানভীর। এছাড়াও এখানে কাজ করতে দেখা যাবে সাবেরী আলম, ‘পালকী’খ্যাত অভিনেতা ইমতু রাতিশকেও।

নাটকটি নিয়ে এভ্রিল বলেন, ‘এই নাটকটিতে কাজ করে দারুণ লেগেছে। চমৎকার গল্প, গোছানো নির্মাণ। তাছাড়া এই নাটক দিয়ে প্রথমবারের মতো ভ্যালেন্টাইনের জন্য অভিনয় করলাম। বিশেষ দিবসগুলোতে দর্শকের বাড়তি আগ্রহ থাকে টিভি অনুষ্ঠান নিয়ে। সেই তালিকায় আমারও একটি কাজ থাকছে ভেবেও ভালো লাগছে। আশা করছি নাটকটি দর্শকের মন ছুঁয়ে যাবে।’

Avril

এভ্রিল জানালেন, তিনি প্রথমবার নাটকে কাজ করেন সজলের বিপরীতে ‘এমনও তো প্রেম হয়’ নামের নাটকে। এরপর আরও কিছু কাজ করেছেন তিনি। তবে সেগুলো এখনও প্রচার হয়নি। সেদিক থেকে ‘তুমি ছাড়া ইমপসিবল’ হতে যাচ্ছে এভ্রিল অভিনীত প্রচার হওয়া প্রথম নাটক। তাই এই নাটকটিকে ঘিরে বাড়তি আবেগ কাজ করছে তারমধ্যে।

নাটকটি নিয়ে নির্মাতা লাজুক বলেন, ‘একটি নিখুঁত প্রেমের গল্প নিয়ে নাটকটি নির্মাণ করেছি। বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন প্রেম বরাবরই দারুণ কিছু। এখানেও তেমনটা দেখানো হয়েছে। এভ্রিল খুব হেল্পফুল। অভিনয়টাকে সে মন দিয়ে করে। তানভীর ও অন্যরাও চমৎকার কাজ করেছেন। সব মিলিয়ে একটি নাটকের প্রত্যাশা আমার। আর ভিশনকে ধন্যবাদ সুন্দর নাটকটি নির্মাণে আমার পাশে থাকায়।’

নির্মাতা জানালেন, নাটকটি আসছে ভালোবাসা দিবস ১৪ ফেব্রুয়ারির রাতে বাংলাভিশনে প্রচার হবে।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com