সাবিলা নূরের শহরে নতুন গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:১৫ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৩:৪৪ পিএম, ০৭ ফেব্রুয়ারি ২০১৮

ভালোবাসা দিবস উপলক্ষে টিভি পর্দা সাজে নতুন আয়োজনে। প্রতি বছরের মতো এবারও টিভিতে দেখা যাবে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’র তিনটি নাটক। যেখানে প্রতিযোগিতার মাধ্যমে দর্শকদের কাছ থেকে ভালোবাসার গল্প সংগ্রহ করে তারপর নাটক নির্মাণ হয়েছে।

তিনটি নাটক হলো ‘তবুও ভালোবাসি’, ‘আমি তোমার গল্প হবো’ ও ‘শহরে নতুন গান’। এরমধ্যে ‘শহরে নতুন গান’ নামের নাটকটিতে দেখা যাবে তরুণ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূরকে। তার বিপরীতে থাকছেন মনোজ কুমার।

এই নাটকের গল্প লিখেছেন মো. রফিকুল ইসলাম। এটি পরিচালনা করছেন সাফায়েত মনসুর রানা। চমৎকার রোমান্টিক গল্পের পাশাপাশি নাটকটিতে একটি রোমান্টিক গানও পাবেন দর্শক। সেটি তৈরি করেছেন রাফা।

Sabila-2

নাটকটি নিয়ে সাবিলা নূর বলেন, ‘ভালোবাসা দিবসের নাটকগুলো একটু ডিফারেন্ট হয়। ভালো গল্প ও চরিত্র প্রাধান্য পায়। ভালো বাজেটে বড় আয়োজন করে কাজ করা হয়। তাই এই বিশেষ দিবসের নাটক-টেলিছবিতে কাজ করতে ভালো লাগে। এবারে স্পেশালি ‘শহরে নতুন গান’ নাটকটিতে কাজ করে খুব মজা পেয়েছি। কালারফুল একটা কাজ হলো। একটা নতুন চরিত্রে কাজ করার অভিজ্ঞতা হলো। এ নাটকের প্রেম, সুন্দর সংলাপ দর্শকের ভালো লাগবে।’

আগামী ১৪ ফ্রেব্রুয়ারি ভালোবাসা দিবসে বাংলাভিশনে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’র তিনটি নাটকের প্রচার শুরু হবে রাত ৮টা ৪৫ মিনিট থেকে।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com