কেমন গেল চোখের ইশারায় দুনিয়া কাঁপানো প্রিয়ার ভ্যালেন্টাইন ডে?

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮

হুট করেই জনপ্রিয়তার আকাশে উঠে গেলেন যেন, তাকে আর ধরা ছোঁয়া যাচ্ছে না সহজে। সারাদিন ব্যস্ত মুঠোফোনে সাংবাদিকদের নানা প্রশ্নের উত্তর দেয়া নিয়ে। অনলাইন, রেডিও, পত্রিকা, টিভিতে একের পর এক চলছে তার ইন্টারভিউ, লাইভ। আন্তর্জাতিক অঙ্গনেও সাড়া ফেলে দিয়েছেন তিনি। বিদেশি নানা গণমাধ্যমেও তাকে নিয়ে চলছে আলোচনা, প্রকাশ করছে নানা ফিচার ও সংবাদ।

বলছি মালয়ালি ছবি ‘ওরু আদার লাভ’-এর একটি গানের দৃশে চোখের ইশারা করে ভাইরাল হওয়া প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের কথা। এমনি ব্যস্ত সময়ে কলকাতার আনন্দবাজার পত্রিকা নাগাল পেয়েছিলো এই ক্রাশের। মঙ্গলবার মাঝরাতে ফোনে কথা বলেন প্রিয়া। আলাপে বাংলা সম্পর্কে কিছু জানেন কী না প্রশ্ন করা হলে প্রিয়ার উত্তর ছিলো, ‘রবীন্দ্রনাথ টেগোর।’ তার ভাষায়, বাংলার কথা তিনি জেনেছেন রবীন্দ্রনাথের লেখা থেকেই। তার ছোটগল্প, কবিতা তিনি পড়েছেন।

এদিকে প্রিয়া এখন কোটি যুবকের ক্র্যাশ। তাই কেমন গেল প্রিয়ার ভ্যালেন্টাইন ডে, জানতে চাইছেন তার চোখের জাদুতে বশ হওয়া অনেকেই। উত্তরে কেরালার বিমলা কলেজের প্রথম বর্ষের কমার্সের ছাত্রী দিলেন সাদামাটা জবাব। জানালেন, তার কোনো প্ল্যান ছিলো না বিশেষ কিছু। তবে তার এই জনপ্রিয়তাকে ঘিরে তার বন্ধুরা ছিলো খুবই উত্তেজিত। তাদের নিয়ে অনেক হৈ চৈ হয়েছে।’

প্রিয়ার প্রিয় অভিনেতা কে জিজ্ঞাসা করায় হেসে তিনি উত্তর দিলেন, ‘আমার প্রিয় অভিনেতা আমার সহ-অভিনেতা রউফ। ও খুবই ট্যালেন্ট। এরপর বলিউডে রণবীর সিংহ, দীপিকাও আমার খুব প্রিয়।’

সোশাল মিডিয়ায় এখন সব থেকে আলোচিত নাম প্রিয়া। বানের জলের মতো বাড়ছে তার ফেসবুক-ইন্সট্রাগ্রামের ফ্যান-ফলোয়ার। গুগল সার্চেও তিনি হারিয়ে দিয়েছেন ক্যাটরিনা, আলিয়া, সানি লিওন ও দীপিকা পাড়ুকোনদের। প্রথম ছবি মুক্তির আগেই বলিউড থেকেও ফোন পাচ্ছেন তিনি। প্রিয়া জানালেন, ‘পিঙ্ক’ ছবির নির্মাতা সুজিত সরকার ফোন করেছিলেন তাকে। হয়তো খুব শিগগিরই বলিউডে তার দেখা মিলবে।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :