অনেক দিন পরে ফিরছেন টনি ডায়েস সঙ্গে রিচি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৪ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮ | আপডেট: ০৩:৪১ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০১৮
অনেক দিন পরে ফিরছেন টনি ডায়েস সঙ্গে রিচি

ছোট পর্দার এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেতা টনি ডায়েস। অনেক কোনো নাটকে দেখা যায়নি তাকে। দীর্ঘ বিরতির পরে অভিনয়ে ফিরেছেন প্রবাসে থাকা এ অভিনেতা। সম্প্রতি ‘ওপারে তুমি’ নামে একটি নাটকে অভিনয় করেছেন তিনি। এখানে তার বিপরীতে পাওয়া যাবে রিচি সোলায়মানকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সৈয়দ জামিম।

নাটকটির গল্পে দেখা যাবে, নন্দ আর তুমির সাজানো সংসার ভালোই চলছিলো কিন্তু প্রতিটি মুহূর্ত সে অপেক্ষা করে তার আসল ভালোবাসার মানুষটির জন্য। বেশ কিছুদিন পার হয়ে যায় তবুও তার ভালোবাসার মানুষের দেখা পায় না , তুমি উদগ্রীব হয়ে পড়ে । হঠাৎ একদিন ফোন আসে নন্দের কাছে কোর্টের তারিখে হাজির হবার জন্য ঘটনা ক্রমে জেনে যায় তুমি আসল ঘটনা.. তুমির ভালোবাসার মানুষটি এখন জেলে তারই শুনানির জন্য নন্দকে কোর্টে যেতে হবে বাঁচাতে হবে তারই বাল্য বন্ধু অনুকে। তুমি নন্দকে কন্টাক্ট ম্যারেজ করে আমেরিকা আসে। নানা নাটকিয়তার মধ্যে দিয়ে গল্প এগিয়ে যায়।

নির্মাতা জানালেন, আমেরিকার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্যায়ন হয়েছে। এতে টনি ডায়েস ও রিচি সোলায়মান ছাড়াও অভিনয় করেছেন দিপু, নওশিন,হিল্লোল,রাসেক মালিক, নাসরিন আহমেদ প্রমুখ। বৃহস্পতিবার রাত ৮টায় আরটিভিতে প্রচার হবে নাটকটি।

এমএবি/এলএ/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com