অপূর্ব ও সুমাইয়া শিমুর প্রেম বিরহ

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০২ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

দীর্ঘ দিন ভালোবাসার পরেও মাঝে মাঝে খুব অচেনা মনে হয় সব চেয়ে কাছের পিয় মানুষটিকে। যেন সহযে চেনা যায় না তাকে। ধীরে ধীরে প্রকাশ পায় তার আসল রুপ। যে মানুষকে এক মুহুর্ত না দেখলে ভালো লাগতো না, মনের মাঝে অস্থিরতা বিরাজ করত, বিয়ের পরে সেই মানুষটির প্রতি ভালোলাগাটা যেন ক্রমশ হারিয়ে যেতে থাকে। মানুষটি যেন খুব মন্দ লাগা মানুষে পরিণত হয়। শুরু হয় মান অভিমান, এই মান অভিমানই এক সময় সম্পর্ক ভাঙ্গনের কারণ হয়ে দাঁড়ায়! কেন এমন হয়?

এমনই জীবন ঘনিষ্ট গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘প্রেম বিরহ’। নাটকটি রচনা করেছেন আহসান হাবিব সকাল আর যৌথ ভাবে পরিচালনা করেছেন ইফতেখার ইফতি ও শিল্পী মাহমুদা। এতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছেন সুমাইয়া শিমু ও জিয়াউল হক অপূর্ব

নাটকটিতে আরও অভিনয় করেছেন প্রাণ সরোওয়ার, বনি খান প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, এরই মধ্যে নাটকটির শুটিং শেষ হয়েছে। শিগরিই আর টিভিতে প্রচারিত হবে ‘প্রেম বিরহ’।

এমএবি/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।