আশির দশকের সাড়া জাগানো শিল্পী সাবা তানি আর নেই

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৫ পিএম, ১৯ ফেব্রুয়ারি ২০১৮

আশি ও নব্বই দশকের জনপ্রিয় পপসংগীত শিল্পী সাবা তানি আর নেই। সোমবার দুপুরে না ফেরার দেশে পাড়ি দিয়েছেন তিনি। উত্তরার নিজ বাস ভবন থেকে তার মরদেহ পাওয়া গেছে। এ বাসায় তিনি একাই থাকতেন বলে জানা গেছে। শুধু তার দেখা শুনার জন্য একজন কাজের মানুষ থাকতেন তার সঙ্গে। জাগো নিউজকে এ শিল্পীর মৃত্যুর খবরটি নিশ্চিত করেছে সুরকার ও সংগীত পরিচালক শওকত আলী ইমন।

শওকত আলী ইমন জানান, উত্তরার ৫ নাম্বার সেক্টরে থাকতেন তিনি। রোববার রাত ১০টার দিকে মারা গেছেন। আজ দুপুরে তাকে হাসপাতালে নেওয়া হয়েছে।

শওকত আলী ইমন বলেন,‘ কেন এতো দেরি করে হাসপাতালে নেওয়া হলো আমি জানি না। বাসায় উনি একা থাকতেন। উনার আত্মীয়-সজনরা অনেক পরে মৃত্যুর খবর পেয়েছেন বলে শুনেছি। আমার অনেক ভালো বন্ধু ছিল তানি। অনেক দিন থেকেই নানা রকম রোগে ভুগছিল সে।’

অনেক দিন থেকেই আড়ালে ছিলেন সাবা তানি। বর্তমান সময়ে মাঝে মধ্যে তার দেখা মিলত টিভি অনুষ্ঠানে। বছর তিনেক আগে দেশ টিভির ‘কল-এর গান’ অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেছিলেন সাবা তানি। তারও আগে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ ২০১২’ প্রতিযোগিতায় সিলেট অঞ্চলের বাছাই পর্বের বিচারক হিসেবে কাজ করেছেন তিনি।

এমএবি/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]