ইউটিউবে এভ্রিলের বাজিমাত

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০১৮

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রতিযোগী হিসেবে আলোচনায় আসেন জান্নাতুল নাঈম এভ্রিল। সেরার মুকুট মাথায় নিয়েও সেখান থেকে সরে আসতে হয়। তবে শোবিজে তিনি ছড়িয়ে যাচ্ছেন মুগ্ধতা। নিয়মিতই অভিনয় করছেন টিভি নাটক-টেলিছবিতে। এবার ভালোবাসা দিবস উপলক্ষে অভিনয় করেছিলেন ‘তুমি ছাড়া ইমপসিবল’ শিরোনামের একটি নাটকে। ভালোবাসা দিবসের নাটকে এই প্রথম অভিনয় করেছেন এভ্রিল। এই নাটকেই করেছেন বাজিমাত।

ইউটিউবে নাটকটির ভিউয়ার্স ক্রমেই বেড়ে চলেছে। ভালোবাসা দিবস ১৪ ফেব্রুয়ারি ইউটিউবে আপলোড করা নাটকটি এক সপ্তাহে ভিউয়ার্স সংখ্যা ছাড়িয়েছে ১২ লাখ।

নাটকটিতে এভ্রিলের বিপরীতে অভিনয় করেছেন ‘গহীন বালুচর’ সিনেমার অভিনেতা আবু হুরায়রা তানভীর। এছাড়াও এখানে অভিনয় করেছেন সাবেরী আলম, ‘পালকী’খ্যাত অভিনেতা ইমতু রাতিশ।

নাটকটি নিয়ে এভ্রিল বলেন, ‘এই নাটকটিতে কাজ করে দারুণ লেগেছে। চমৎকার গল্প, গোছানো নির্মাণ। তাছাড়া এই নাটক দিয়ে প্রথমবারের মতো ভ্যালেন্টাইনের জন্য অভিনয় করলাম। সবাই নাটকটি দেখছে। খুব ভালো রেসপন্স পাচ্ছি। ’

নাটকটি নিয়ে নির্মাতা লাজুক বলেন, ‘একটি নিখুঁত প্রেমের গল্প নিয়ে নাটকটি নির্মাণ করেছি। বিশ্ববিদ্যালয়ে পড়াকালীন প্রেম বরাবরই দারুণ কিছু। এখানেও তেমনটা দেখানো হয়েছে। এভ্রিল খুব হেল্পফুল ছিল। অভিনয়টাকে সে মন দিয়ে করেছে। তানভীর ও অন্যরাও চমৎকার কাজ করেছেন।’

উল্লেখ্য, ভালোবাসা দিবস ১৪ ফেব্রুয়ারি রাতে বাংলাভিশনে প্রচার হয়েছিল নাটকটি।

এমএবি/এলএ/আইআই

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :