বিজলির পোস্টারে অন্যরকম ববি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪৫ পিএম, ১৪ মার্চ ২০১৮

কালো রঙের পোশাকে শরীরে বিদ্যুতের ঝলক নিয়ে বিজলির নতুন পোস্টারে হাজির হয়েছেন লাল চুলের অন্যরকম ববি। সম্প্রতি প্রকাশ হওয়া এই পোস্টারে শুধু মাত্র ববিকেই দেখা যাচ্ছে। ববি প্রযোজিত প্রথম সিনেমা ‘বিজলি’ পরিচালনা করেছেন ইফতেখার চৌধুরী।

দেশি সুপারহিরোইনের গল্পে নির্মিত হয়েছে ‘বিজলি’। যার নাম ভূমিকায় অভিনয় করেছেন ববি। বিপরীতে আছেন কলকাতার রণবীর। ইতোমধ্যে এই ছবির দুটি গান ইউটিউবে মুক্তি পেয়েছে। এর মধ্যে ‘পার্টি পার্টি’ গানটি বেশ জনপ্রিয়তা পেয়েছে। দুই মাসের মাঝে ইউটিউবে দেখা হয়েছে অর্ধ কোটিবার।

‘বিজলি’ নির্মিত হয়েছে ববস্টার ফিল্মস থেকে। ২০১৬ সালের মধ্যভাগে সিনেমাটির শুটিং শুরু হয়। লোকেশনের তালিকায় আছে বাংলাদেশ, ভারত, থাইল্যান্ড ও আইসল্যান্ড। সুপারহিরো সিনেমার ধরন অনুযায়ী এতে থাকছে চোখ ধাঁধানো ভিজ্যুয়াল ইফেক্টস।

‘বিজলি’র অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন কলকাতার শতাব্দী রায়, বাংলাদেশের ইলিয়াস কাঞ্চন, জাহিদ হাসান, আহমেদ রুবেল, দিলারা জামান ও শিমুল খান।

সিনেমাটিতে গান রয়েছে ৬টি, লিখেছেন কবির বকুল। সুর ও সংগীতায়োজন করেছেন শফিক তুহিন, আহমেদ হুমায়ূন, কলকাতার স্যাভি ও আকাশ সেন। কণ্ঠ দিয়েছেন লেমিস, ভারতের অন্তরা মিত্রা, সাদাব হাশমী, সুনিধি চৌহান ও অদিতি সিং শর্মা।

এমএবি/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com