সাদাসিধে মানুষ মোশাররফ করিম

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:২৪ পিএম, ২৫ মার্চ ২০১৮

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম কতই না চরিত্রে অভিনয় করেন। সম্প্রতি একটি স্বাধীনতা দিবসের নাটকে অভিনয় করেছেন তিনি। নাটকটির নাম ‘সাদাসিধে মানুষের কথা’। মাথায় টুপি, গায়ে পাঞ্জাবী একজন বয়স্ক মানুষের চরিত্রে পাওয়া যাবে তাকে। অন্যদিকে এখানে আরও অভিনয় করেছেন অপর্ণা ঘোষ। নাটকের একটি দৃশ্যে দেখা যাচ্ছে সিঁথিতে সিঁদুর কপালে টিপ, কিন্তু বোরকা পরে আছেন অপর্ণা।

নাসির আল মুনির ও মেজবাহ উদ্দীন সুমন-এর রচনায় নাটকটি পরিচালনা করেছেন হাসান মোরশেদ। নাটকটি সম্পর্কে নির্মাতা হাসান মোরশেদ বলেন, ১৯৭১ সালে যখন চারিদিকে যুদ্ধের ঘনঘটা তখন স্কুলশিক্ষক হিমাংশু তার অসুস্থ মা ও গর্ভবতী স্ত্রীকে নিয়ে পড়ে বিপাকে। পরিবারের সবাই ভারতে চলে গেলেও সে যেতে পারে না। স্কুলের প্রধান শিক্ষকের আশ্বাসে তাঁর বাড়িতে আশ্রয় নেয়। একপর্যায়ে হিমাংশুর মায়ের মৃত্যু হয়। ঘটতে থাকে নানান ঘটনা।

নাটকটিতে আরও অভিনয় করেছেন বিজরী বরকতউল্লাহ, রুমি প্রমুখ। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে আরটিভিতে ২৬ মার্চ সোমবার রাত ৮টায় প্রচারিত হবে ‘সাদাসিধে মানুষের কথা’।

এমএবি/এলএ/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]