নেপালে ব্যস্ত জুটি ইরফান-তিশা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৭ পিএম, ২৭ মার্চ ২০১৮

আসছে বৈশাখ-ঈদকে উপলক্ষ করে নাটক নির্মাণে ব্যস্ত সকলেই। গল্পের ভিত্তিতে দেশ পেরিয়ে এখন দেশের বাইরেও চলছে নাটক নির্মাণ। গেলো ২১ মার্চ ‘বাঁধন ড্রিম ভিশন’ প্রযোজিত ঈদের কয়েকটি নাটকের জন্য নেপালে পাড়ি জমান বেশ কয়েকজন তারকা। এর মধ্যে ইরফান সাজ্জাদ ও তানজিন তিশা দুটি নাটকে অংশ নিয়েছেন।

সম্প্রতি তারা কাজ করলেন ‘একদিন এসেছিলো নীরবে’ নামের নাটকে। রূপান্তরের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আসাদুজ্জামান আসাদ।

তিশা জাগো নিউজকে জানান, চমৎকার একটি গল্পের নাটক ‘একদিন এসেছিলো নীরবে’। এই নাটকের গল্পে দেখা যায়, ইমন নামের একটি ছেলে সবসময় বিভিন্ন ফ্রাস্ট্রেশনে ভুগে। ফ্রাস্ট্রেশনের শিকার হয়ে সে নেপালে যায় আত্মহত্যা করতে। আর তখনি কবরী নামের এক মেয়ের সাথে পরিচয় হয় সেখানে। কবরী তখন ছেলেটিকে জীবনে বেঁচে থাকার মানে বুঝানোর চেষ্টা করে আর তখনি গল্প মোড় নেই অন্যদিকে। আশা করছি নাটকটি ভালো লাগবে সবার।’

নাটকটি নিয়ে ইরফান বলেন, ‘দেশের বাইরে কাজ করতে ভালোই লাগে কিন্তু বাইরে কাজ করা অনেক কঠিন। যে গল্পগুলো পেয়েছি কাজ করার জন্য সেগুলো ভালো লেগেছে বলেই বাইরে কাজ করতে এসেছি। আর এ গল্পের শেষে একটু চমক রয়েছে তা দর্শকরা যখন দেখবে তখন বুঝবে।

এই নাটকটি ছাড়াও নেপাল পাড়ি জমানোর পর ইরফান-তিশা জুটি আরও একটি নাটকের কাজ করেছেন। তার নাম ‘লাফিং বুদ্ধু’। এটিও পরিচালনা করেছেন আসাদুজ্জামান আসাদ।

এছাড়া ‘কঙ্কাবতীর আংটি’ নামের একটি নাটকে ইরফানের বিপরীতে দেখা যাবে প্রসূন আজাদকে। এই নাটকটি পরিচালনা করছেন দীপু হাজরা। এরপর ইরফান নেপালে আরো দুটি নাটকে অংশ নেবেন বলে জানালেন। সব শুট শেষ করে আগামী ২ এপ্রিল দেশে ফিরবেন এই অভিনেতা।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :