‘বিগ বস’ খ্যাত হিনা খানের ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১২:২২ পিএম, ০১ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৫:১৫ পিএম, ০২ এপ্রিল ২০১৮

তারকারা নিজেদের পোশাকের ব্যাপারে অধিক সচেতন। কখন কোন পোশাকে দর্শক তাদের কিভাবে নেবেন এই সব মাথায় নিয়ে চলতে হয় তাদের। একেক সময় একেক লুকে হাজির হয়ে দর্শকদের চমকে দেন তারা। পোশাক নিয়ে কথা নয়, কথা হচ্ছে বিগ বস খ্যাত হিনা খানকে নিয়ে। ‘বিগ বস ১১’-এ চ্যাম্পিয়ন হতে পারেননি হিনা খান। তবু বিজয়ী শিল্পা শিন্ডের চেয়ে বেশি জনপ্রিয়তা তারই।

বিগ বস খ্যাত হিনা খান এবার শাড়ি পরেই চমকে দিয়েছেন ভক্তদের। রিতিমত তার শাড়ি পরা একটি ছবি ভাইরাল হয়ে গেছে। ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, দুবাই ফ্যাশন লিগে ওই পোশাকে অংশ নিয়েছিলেন হিনায় লাল-সোনালি ওই শাড়িতে হিনাকে অপরূপ সুন্দরী দেখাচ্ছিল। তার এই নয়া লুক বেশ পছন্দ হয়েছে তার ভক্তদের।

ইনস্টাগ্রামে নিজের একাধিক ছবি পোস্ট করেছেন হিনা। শাড়ির সঙ্গে তিনি পরেছিলেন মানানসই গয়নাও। আর টানটান খোপায় লাগিয়েছিলেন ফুল। হিনাকে অধিকাংশ সময়ে এর উলটো ধরনের পোশাকেই দেখা গিয়েছে। এবার দেখা মিলল শাড়ি, গয়না, ফুলের সাজে সজ্জিতা হিনার।

এই মুহূর্তে বয়ফ্রেন্ড রকি জওসওয়ালের সঙ্গে দুবাইতে রয়েছেন হিনা। তারা সাফারিতেও গিয়েছিলেন বলে জানা গিয়েছে। এই মুহূর্তে নিজের কেরিয়ারে ব্রেক নিয়েছেন হিনা। কাজের ক্লান্তি থেকে দূরে থাকতে ছুটি কাটাচ্ছেন দুবাইতে। তারই মাঝে, এই ফ্যাশন শোয়ে সকলকে চমকে দিলেন তিনি।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com