নববর্ষে সুইডেনে প্রদর্শিত হবে জায়েদ-পরীর অন্তর জ্বালা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১৫ পিএম, ১০ এপ্রিল ২০১৮

আলোচিত ছবি ছিলো ‘অন্তর জ্বালা’। এটি বিজয় দিবস উপলক্ষে মুক্তি পায় গেল বছরের ১৫ ডিসেম্বর। ছবিটি বেশ ভালোই দর্শক টেনেছিলো হলে। এতে জুটি বেঁধে প্রশংসিত হয়েছেন চিত্রনায়ক জায়েদ খান ও চিত্রনায়িকা পরীমনি।

মালেক আফসারী পরিচালিত ছবি ‘অন্তর জ্বালা’ ছবিটি এবার দেশের বাইরেও মুক্তি পেতে চলেছে। ছবির নায়ক ও প্রযোজক জায়েদ খান জানালেন, ইউরোপের সুইডেনে ছবিটি মুক্তি পাচ্ছে বৈশাখ উপলক্ষে। দেশটির রাজধানী স্টকহোমের ‘হালুমদা ফলকেট হাউজ’-এ প্রদর্শিত হবে অন্তর জ্বালা।

জায়েদ বলেন, ‘নিজের দেশের ছবি বিদেশে প্রদর্শিত হলে খুবই ভালো লাগে। আর ছবিটি যদি হয় নিজের অভিনয় করা তবে তো আনন্দের মাত্রাটা হয় দ্বিগুন। সুইডেনে ‘আমরা কজনা’ নামে একটি বাংলাদেশের সংগঠন সেখানে ছবিটি প্রদর্শনের ব্যবস্থা করেছে। আমি সত্যিই আনন্দিত। ‘অন্তর জ্বালা’র জন্য এটি বিশেষ সাফল্য বলে মনে করি।’

শিল্পী সমিতির সাধারণ সম্পাদক আরও বলেন, ‘অনেকেই ‘অন্তর জ্বালা’ ছবিটি বিদেশে মুক্তি দিতে আমাকে অনুরোধ করছিলেন। সুইডেন দিয়ে সেই যাত্রা শুরু হলো। পহেলা বৈশাখের দিন সেখানে পান্তা ইলিশের আয়োজন থাকবে। প্রবাসী বাঙালিদের বর্ষবরণের বিশেষ আকর্ষণ হিসেবে থাকবে ‘অন্তর জ্বালা’। আশা করছি সেখানকার প্রবাসীরা ছবিটি দেখে বিনোদিত হবেন। বৈশাকের পরও কয়েকদিন সেখানে দেখানো হবে ছবিটি।’

জায়েদ খান আরও জানালেন, সুইডেনের পর আমেরিকা, সিডনী ও ইতালিতেও ‘অন্তর জ্বালা’ মুক্তির প্রক্রিয়া চলছে।

বাংলাদেশে মুক্তির সময় ‘অন্তর জ্বালা’ পরিবেশনা করেছিল প্রয়াত নায়ক মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলি। মান্নার এক অন্ধ ভক্তের কাহিনি নিয়ে নির্মিত হয়েছে ‘অন্তর জ্বালা’। জায়েদ খান ও পরীমনি ছাড়াও ছবিটিতে অভিনয় করছেন জয় চৌধুরী, মৌমিতা মৌ, মিজু আহমেদ, অমিত হাসান, মাহমুদুল ইসলাম মিঠু, রেহানা জলি, সাঙ্কো পাঞ্জা, চিকন আলী প্রমুখ।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]