নায়িকার নাম বলতে পারলেই ১০ হাজার টাকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:৩৭ পিএম, ১৬ এপ্রিল ২০১৮ | আপডেট: ০১:৪০ পিএম, ১৬ এপ্রিল ২০১৮
নায়িকার নাম বলতে পারলেই ১০ হাজার টাকা

চলচ্চিত্রে নবাগত সিয়ামের সঙ্গে ‘দহন’ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন পূজা চেরী। ছবিতে সিয়ামের বিপরীতে চেরী ছাড়াও আরও একজন নায়িকা থাকবে। এই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া কুইজের আয়োজন করেছে। যে আগে ভাগেই নতুন কে যুক্ত হচ্ছে তার নাম বলতে পারবে তাকে নগদ দশ হাজার টাকা পুরস্কার দেওয়া হবে।

জাজ এর ফেসবুক পেজে এ নিয়ে একটি কুইজের আয়োজন করা হয়েছে। সেখানে যে কেউ মন্তব্য করার পাশাপাশি নিজেদের ফেসবুকে তা শেয়ার করে জিতে নিতে পারবেন পুরস্কারের টাকা।

শোনা যাচ্ছে ‘দহন’ ছবিতে অভিনয়ের সম্ভাবনা রয়েছে এই সময়ের আলোচিত কয়েকজন তারকার। তাদের মধ্যে মম, মেহজাবিন, বাঁধন ও তানজিন তিশার নাম বেশি উচ্চারিত হচ্ছে।

Momo

জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘‘এই সময়ের আলোচিত তারকার কেউ হবেন ‘দহন’ ছবির নতুন নায়িকা। তিনি ছোট পর্দায় দারুণ কিছু কাজ উপহার দিয়েছেন, বড় পর্দায় “দহন” দিয়েই তার অভিষেক হবে, এটা মোটামুটি নিশ্চিত। তবে শেষ পর্যন্ত এমনটাও হতে পারে, বড় পর্দায় দু-একটি কাজ করে প্রশংসিতও হয়েছেন—এমন কেউ এই ছবিতে অভিনয় করবেন।’’

এখন ‘দহন’ ছবিতে সিয়াম ও পূজার পাশাপাশি কে অভিনয় করবেন, তা জানার জন্য সবাইকে অপেক্ষা করতে হবে ২০ এপ্রিল পর্যন্ত। ওই দিন ছবির মহরতে নাম ঘোষণা করা হবে এই নায়িকার।

এমএবি/এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com