অধরার নতুন ছবি ড্রিম গার্ল

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৩ পিএম, ১৬ এপ্রিল ২০১৮

ঢালিউডে নতুন মুখদের মধ্যে নিজের নামকে দর্শকের ভালোবাসায় প্রতিষ্ঠিত করার চেষ্টায় যারা নিবেদিত হয়ে কাজ করে যাচ্ছেন তাদের অন্যতম অধরা খান। নবাগত এই নায়িকার কোনো ছবি এখনো মুক্তির মুখ দেখেনি। তবে বেশ ক'জন নামি নির্মাতার ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি বাজিমাত করেছেন। নায়িকা সংকটের দিনে জাগিয়েছেন আশাও।

ইন্ডাস্ট্রির ‘লাকি ডিরেক্টর’খ্যাত পরিচালক শাহীন সুমনের ‘পাগলের মতো ভালোবাসি’ ছবি দিয়ে চলচ্চিত্রে জগতে পথ চলা শুরু অধরার। এরপর আরও কয়টি ছবিতে তিনি কাজ করতে চুক্তিবদ্ধ হয়েছেন। সেই ধারাবাহিকতা নিয়ে সম্প্রতি ইস্পাহানি আরিফ জাহানের নতুন ছবি ‘ড্রিম গার্ল’-এ অভিনয় করতে যাচ্ছেন এ অভিনেত্রী।

বর্তমানে ইস্পাহানী আরিফ জাহানের ‘নায়ক’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন অধরা। এখানে তার নায়ক বাপ্পী চৌধুরী। তবে নতুন ছবিটিতে অধরার নায়ক কে থাকছেন সেটি এখনো নিশ্চিত নয়।

‘ড্রিম গার্ল’ ছবিতে অভিনয় প্রসঙ্গে অধরা খান বলেন, ‘খুব ভালো লাগছে। অনেক বড় একটা সারপ্রাইজ পেয়েছি ইস্পাহানি স্যারের কাছ থেকে। উনার একটি ছবিতে কাজ করছিলাম। সেই ছবি মুক্তির আগেই তার আরেকটি ছবিতে কাজ করার সুযোগ পাওয়াটা আমার জন্য বিশেষ প্রাপ্তি। আমি এই ভালোবাসার প্রতিদান ভালো কাজ দিয়েই দিতে চাই।’

অধরা খান শাহীন সুমনের ‘মাতাল’ নামের একটি ছবিতেও অভিনয় করছেন অধরা। এখানে তার বিপরীতে রয়েছেন চিত্রনায়ক সাইমন সাদিক। ছবির শুটিং শেষের পথে। আর একই পরিচালকের ‘পাগলের মতো ভালোবাসি’ ছবিটির শুটিং শেষ হয়ে এখন সম্পাদনার কাজ চলছে। খুব শিগগিরই ছবিগুলো মুক্তি পাবে।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :