মোশাররফ করিম ও জুঁই করিমের প্রযোজনায় ধারাবাহিক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১০ পিএম, ২৩ এপ্রিল ২০১৮ | আপডেট: ০৬:২৭ পিএম, ২৩ এপ্রিল ২০১৮

কিছুদিন আগেই টানা ১৭ দিনের শুট শেষে মালয়েশিয়া থেকে দেশে ফিরেন দুই পর্দার জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। ৫২ পর্বের নতুন একটি ধারাবাহিক নাটকের কাজে অংশ নিতেই এতদিন সেখানে ছিলেন। নাটকের নাম 'বৃহস্পতি তুঙ্গে'। মোশাররফ করিম ও জুঁই করিমের প্রযোজনায় এ ধারাবাহিকটি নির্মাণ করেন রায়হান খান।

নাটকের গল্পে দেখা যাবে, বেশ কয়েকজন দম্পতি ও জুটি বিভিন্ন উদ্দেশ্য নিয়ে মালয়েশিয়া যান। কেউ ডাক্তার দেখাতে,কেউ ঘুরতে কিংবা কেউ যায় ব্যবসা বা কাজের সন্ধানে। মালয়েশিয়াতে আসা এই মানুষগুলোকে প্রতিনিয়ত কোন না কোনভাবে ফাঁদে ফেলার চেষ্টা করে ওমর ও রিয়াজ নামের দুইজন ব্যক্তি। প্রত্যেকটা মানুষের কাছে ভিন্ন ভিন্ন রূপে হাজির হয় এবং ছদ্মবেশ ধারণ করে ওমর ও রিয়াজ।

কিন্তু একটা সময় দেখা যায় ফাঁদে ফেলতে গিয়ে ব্যক্তিগত তাড়না থেকে তাদের প্রত্যেককে বিভিন্ন সমস্যা থেকে বাঁচিয়ে উপকার করে। এভাবেই নাটকের গল্পটি এগিয়ে যায়। ওমর ও রিয়াজ চরিত্রে এই নাটকে অভিনয় করেছেন মোশাররফ করিম ও শহীদুল্লাহ সবুজ।

মোশাররফ করিম বলেন, ‘সুন্দর একটা গল্প। রোমান্টিকতা,কমেডি সবই আছে এই নাটকে। কাজটাও শেষ করেছি বেশ ভালোভাবে। আমার জায়গা থেকে আমার কাজটা সবসময় ঠিকঠাক ভাবে করার চেষ্টা করি। দেশের বাইরে কাজ করতে গেলে একটু অন্যরকম অভিজ্ঞতা হয় সবসময়ই। দেশের প্রতি ভালোবাসাটা খুব ফিল করি।’

এ নাটকে আরও অভিনয় করেন তারিক আনাম খান,মামুনুর রশীদ,সাজু খাদেম,রুনা খান,জুই করিম,নাবিলা,মিশু সাব্বির,কাজী আসিফ,উজ্জল মাহমুদ,সানজিদা প্রীতি,এমিলা,রিপন,হাফসা প্রমুখ। শিগগিরই কোন একটি বেসরকারি চ্যানেলে এই ধারাবাহিক নাটকটির প্রচার শুরু হবে।

আইএন/এমএবি/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :