অ্যালবাম নিয়ে আসছেন বারী সিদ্দিকীর মেয়ে এলমা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ২৬ এপ্রিল ২০১৮

লোকধারার গানের কিংবদন্তি কণ্ঠশিল্পী প্রয়াত বারী সিদ্দিকীর পথ ধরেই গানের আঙিনায় আসছেন তার কন্যা এলমা সিদ্দিকী। আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন দুটি গান ও মিউজিক ভিডিও’র অ্যালবাম নিয়ে। অভিষেক অ্যালবামের শিরোনাম ‘ভালোবাসার পরে’। আগামী সপ্তাহেই এটি প্রকাশ হচ্ছে বাংলাঢোলের ব্যানারে।

এলমার জন্য দুটি গান লিখেছেন শহীদুল্লাহ ফরায়জী। এর মধ্যে ‘বারুদমাখা ঘরে’ গানটির সুর করেছেন কুমার বিশ্বজিৎ, সংগীতায়োজন করেছেন কিশোর। অন্যদিকে ‘আমি কি আর’ গানটির সুর-সংগীতায়োজন করেছেন যথাক্রমে প্লাবণ কোরেশী ও পংকজ।

সম্প্রতি লন্ডন থেকে গ্র্যাজুয়েশন শেষ করে দেশে ফিরেছেন এলমা। এখন থেকে শুধু গান নিয়েই থাকবেন। বাবার সান্নিধ্যে থেকে গানের প্রতি আগ্রহী হয়ে উঠেছিলেন। খুব সহজে তার গাওয়া গানগুলো কণ্ঠে তুলতে পারতেন এলমা। অ্যালবাম প্রকাশের সন্ধিক্ষণে বাবার কথা মনে পড়ছে তার।

অভিষেক অ্যালবাম প্রসঙ্গে এলমা বলেন, ‘২০১২ সাল থেকে অ্যালবাম করার পরিকল্পনা চলছিলো। বাবা কিংবা আমি এ ব্যাপারে তাড়াহুড়ো করতে চাইনি। বাবা ব্যস্ত ছিলেন। আমিও চাপ দিইনি। স্বতঃস্ফুর্তভাবে কাজটা এগিয়েছে। তিনি বেঁচে থাকলে নিশ্চয়ই আনন্দিত হতেন।’

এলমা জানান, লোক গান দিয়ে আত্মপ্রকাশ করলেও তিনি ভালো মানের গানে বিশ্বাসী, সেটি যে ঘরানারই হোক না কেন। তার বিশ্বাস ‘ভালোবাসার পরে’ শ্রোতাদের মনে জায়গা করে নেবে।

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com