মেগান মার্কলে-প্রিন্স হ্যারির রাজকীয় বিয়ের দামি অতিথি প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৪০ পিএম, ১৮ মে ২০১৮

মেগান মার্কলে ও প্রিন্স হ্যারির বিয়ে হতে যাচ্ছে ১৯ মে উইন্ডস ক্যাসেলে। তাদের রাজকীয় বিয়েতে উপস্থিত থাকবেন হলিউড-বলিউডের বিখ্যাত তারকারা। দুইবার অস্কার বিজয়ী বিখ্যাত হলিউড অভিনেতা জর্জ ক্লুনি এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া তাদের বিয়ের অনুষ্ঠানে সব চেয়ে দামি অতিথি হয়ে হাজির হবেন। দামি অতিথির তালিকায় আছে আরও অনেকের নাম।

জানা গেছে, রাজকীয় এই বিয়েতে ৬০০ এর বেশি অতিথির সমাগম হবে। গুজব উঠেছে মার্গোট রোবি এবং কারা ডেলেভিঙ্গনেও এ অনুষ্ঠানে আমন্ত্রিত। গায়ক অ্যাড শেরান, ক্রিস মার্টিন এবং এলি গোল্ডিংও রাজকীয় এ বিয়েতে যোগ দেবেন বলে শোনা যাচ্ছে। তবে, তারা আসবেন কি না সেটা এখনও নিশ্চিতভাবে বলা যাচ্ছে না।

অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াও ইতোমধ্যে গালার মেট্রোপলিটন মিউজিয়াম অব আর্ট কস্টিউম ইনস্টিটিউটে আসেন। মেগানের বিয়ে উপলক্ষে প্রিয়াঙ্কা চোপড়া খুবই উৎফুল্ল । তিনি বলেন, ‘মেগানের সঙ্গে আমার বন্ধুত্ব তিন বছরের, এই শুভক্ষণে আমি খুবই আনন্দিত। মেগান মার্কলে নিজের চিন্তা চেতনাকে বাক্সে বন্ধি করে রাখেনি। সে সব সময় বলিষ্ঠ কন্ঠে তার চরিত্র ফুটিয়ে তুলেছেন। মেগাল একজন উচ্চাভিলাষী মেয়ে এবং আমি মনে করি আমাদের মেয়েদের জন্য মেগাল আর্দশ হওয়া উচিত। আমি মনে করি, মেগাল সেই সব বরেণ্য মানুষের একজন হয়ে উঠবে ।’

এইচএ/এমএবি/এমএমজেড/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :