আসলো পোড়ামন-২ এর নতুন গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৩ পিএম, ২৫ মে ২০১৮

গেলো সপ্তাহে পোড়ামন-২ ছবির 'হিরো নাম্বার ওয়ান' গানটি প্রকাশ করা হয়। গানটি দর্শকমহলে বেশ প্রশংসা কুড়ায়। এবার ‘ওহে শ্যাম তোমারে আমি নয়নে নয়নে রাখিবো, অন্য কেউরে না আমি চাইতে দিবো’ এমন মিষ্টি রোমান্টিক কথায় ‘পোড়ামন-২’ ছবির দ্বিতীয় গানটি এলো। শুক্রবার সকালে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হয় নতুন গানটি।

রূপসী বাংলার প্রকৃতির মাঝে রোমান্টিকভাবে হাজির হয়েছেন সিয়াম ও পূজা। শাহ আলম সরকারের কথা ও সুরে গানটির সংগীতায়োজন করেছেন ইমন সাহা। আর ফোক রোমান্টিক ধাঁচের এই গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কণা।

গানটি সম্পর্কে ইমরান বলেন, ‘এটা ফোক রোমান্টিক ধাঁচের একটা মেলোডি গান। আমি সাধারণত রোমান্টিক গানই করি বেশি, ফোক করা হয় না। গ্রামীণ প্রেক্ষাপটে মাটির কথা ও প্রচলিত সুর যেগুলা মানুষের খুব চেনা। এটা আমার জন্য একটু ডিফরেন্ট। শ্রোতাদর্শকদের ভালো লাগার মত একটা গান।’

সিয়াম বলেন, ‘গ্রাম বাংলার উৎসব আনন্দকে ঘিরে গ্রামীণ প্রেক্ষাপটে গানটি করা হয়েছে। গেলো সপ্তাহে এই ছবির 'হিরো নাম্বার ওয়ান' গানটি প্রকাশ করা হয়। গানটি দর্শকমহলে বেশ প্রশংসা কুড়ায়। আসছে ঈদেই মুক্তি পেতে যাচ্ছে 'পোড়ামন ২' ছবিটি।’

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফী। এ ছবিতে দেখা যাবে ঢাকাই ছবির নতুন জুটি সিয়াম ও পূজাকে।

গানটির ভিডিও : 

আইএন/এমএবি/জেএইচ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :