টিজারেই মন পোড়ালো ‘পোড়ামন ২’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:২০ পিএম, ১৩ মে ২০১৮

আগামী ঈদ-উল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে ‘পোড়ামন ২’। ছবিটির প্রচারণা শুরু হয়েছে আগে ভাগেই। প্রচারণার অংশ হিসেবেই সম্প্রতি প্রকাশিত হয়েছে সিনেমাটির পোস্টার। এবার প্রকাশ হয়েছে ছবিটির ১ মিনিট ১০ সেকেন্ডের একটি টিজার। শনিবার ইউটিউবে প্রকাশিত ছোট্ট এই টিজারটিই চমকে দিয়েছে দর্শকদের। টিজারেই মন পুড়িয়েছে ‘পোড়ামন ২’।

‘পোড়ামন ২’ ছবির মাধ্যমে প্রথমবারের মতো বড় পর্দায় আসছেন সিয়াম আহমেদ। ছবিতে তার নায়িকা হিসেবে আছেন পূজা চেরি। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ছবিটি পরিচালনা করছেন তরুণ নির্মাতা রায়হান রাফি।

২০১৩ সালে ‘পোড়ামন’ ছবিটি মুক্তি পায়। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটির মাধ্যমে মাহিয়া মাহি ও সাইমন সাদিক দর্শকদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা পান।

পোড়ামন ২ এ দেখা যাবে, গ্রামের ডানপিটে একটি ছেলে সুজন এবং হতদরিদ্র স্কুলপড়ুয়া মেয়ে পরী। প্রেম ভালোবাসা কী সেটা তাদের জানা নেই কিন্তু পরস্পরের সঙ্গে দেখা এবং কথা বলতে বলতে একসময় তাদের মধ্যে এক ভালোলাগা বোধের তৈরি হয়।

কিন্তু নানা প্রতিকূলতার মাঝে মোড় ঘুরে যায় ঘটনার। হৃদয় বিদারক এক প্রেম কাহিনিতে শেষ হয় ছবিটি। নির্মাতা জানান, ছবিটির প্রথম সিক্যুয়েলের সঙ্গে ‘পোড়ামন ২’ ছবির মিল পাবেন না দর্শক।

টিজার : 

এমএবি/এল/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]