সিলভার বাটন পেল সিডি চয়েস মিউজিক

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ২৬ মে ২০১৮

ইউটিউব থেকে ‘সিলভার বাটন অ্যাওয়ার্ড’ পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েস মিউজিক। গত বছর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে সিডি চয়েস মিউজিক। এই স্বল্প সময়ে সিডি চয়েস মিউজিক ইউটিউব চ্যানেলটিতে শতাধিক ভিডিও প্রকাশিত হয়েছে। ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার একলক্ষ ছাড়ালে সিলভার বাটন দেয়ে ইউটিউব কতৃপক্ষ।

চ্যানেলটির বর্তমান সাবস্ক্রাইবার এক লাখ ত্রিশ হাজার ছাড়িয়েছে। যার সুবাদে ইউটিউব কর্তৃপক্ষ খুবই অল্প সময়ে তাদের সিলভার প্লেট বাটনে সম্মানিত করেছে।

বর্তমানে নতুন পুরাতন সব ধরণের শিল্পীদের নিয়ে এ প্রতিষ্ঠান কাজ করেছে। গান ছাড়াও প্রতিষ্ঠানটি একক নাটক, ধারাবাহিক নাটক, শর্ট ফিল্ম, মিউজিক ভিডিও প্রকাশ করে আসছে।

সিডি চয়েস মিউজিকের কর্ণধার এমদাদ সুমন বলেন, ‘সাফল্যের যে কোন স্বীকৃতি কাজের গতি দ্বিগুন করে দেয় এবং অনুপ্রেরণার উৎস হিসেবে কাজ করে। এই সাফল্য আমার একার নয়, সিডি চয়েস মিউজিক পরিবারের সকল সদস্য এর অংশীদার। ভবিষ্যতে সিডি চয়েস মিউজিক ১০ লাখ সাবস্ক্রাইবার অতিক্রম করে যেন গোল্ডেন প্লেট বাটন অর্জন করতে পারে সেই নিরিখে কাজ করে যাচ্ছে।’

এমএবি/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]