হাসির নাটকে আফজাল-সুবর্ণা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ২৬ মে ২০১৮

বাংলাদেশের টেলিভিশন নাটকের জনপ্রিয় জুটি আফজাল হোসেন ও সুবর্ণা মুস্তাফা। দীর্ঘদিন পর আবারো একসঙ্গে অভিনয় করলেন তারা। আসন্ন ঈদ উল ফিতরের জন্য নির্মিত একটি বিশেষ নাটকে জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছেন জনপ্রিয় দুই অভিনয় শিল্পী।

নাটকে নূরুল আলমের চরিত্রে অভিনয় করেছেন আফজাল হোসেন। আর সুবর্ণা মুস্তফাকে দেখা যাবে মহিলা ঘটকের চরিত্রে। বদরুল আনাম সৌদের রচনা এবং আরিফ খানের পরিচালনায় নির্মিত এই নাটকটির নাম ‘নূরুল আলমের বিয়ে’।

ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় এটিএন বাংলায় ঈদের পরদিন রাত ৮টায় ৩০ মিনিটে প্রচার হবে নাটকটি।

নাটকের গল্পে দেখা যাবে- নূরুল আলম দীর্ঘদিন ধরে বিপত্নিক। দুই ছেলে তার, দুইজনই থাকেন দেশের বাইরে। এরমাঝে কখনো কখনো নিজের একজন জীবন সঙ্গীর অভাব বোধ করলেও বয়সের কারণে কাউকে কখনো বলে উঠতে পারেননি কথাটা। তবে প্রবাসী ছেলের জোরাজোরিতে বিয়ে করতে রাজি হন তিনি।

দ্বারস্থ হন এক মহীলা ঘটকের। ভিষণ দজ্জাল আর মুখরা স্বভাবের মহীলা। নূরুল আলম সাহেব তারই প্রেমে পড়ে গেলেন। তাকেই বিয়ে করার কথা ভাবতে লাগলেন। এ নিয়ে মজার ঘটনা চলতে থাকে....।

এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]