মেয়ের সঙ্গে সানি লিওনের ছবি নিয়ে বিতর্ক

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৩০ পিএম, ১৮ জুন ২০১৮

তিন সন্তানের বাবা-মা সানি লিওন ও ড্যানিয়েল ওয়েবার। মেয়ে নিশা সিং ওয়েবার এবং দুই ছেলে আশের ও নোয়া সিং ওয়েবারকে নিয়ে সুখেই দিন কাটাচ্ছেন তারা।

মাঝে মধ্যেই ছেলে মেয়েদের সঙ্গে নানা মুহূর্ত সোশ্যাল সাইটে শেয়ার করতে দেখা যায় সানি ও ড্যানিয়েলকে। রোববার বাবা দিবস উপলক্ষে স্ত্রী সানি লিওন ও আড়াই বছরের মেয়ে নিশাকে নিয়ে ছবি পোস্ট করেন ড্যানিয়েল ওয়েবার।

যে ছবির মাধ্যমে তিনি সানি লিওন ও নিশার প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করেছেন। এই ছবি ঘিরেই সোশ্যাল সাইটে ট্রলের শিকার হতে হয়েছে সানি লিওন ও ড্যানিয়েলকে।

কারণ ছবিতে ড্যানিয়েলকে টপলেস অবস্থায় শুধু জিনস পরে থাকতে দেখা গেছে। আর সানি লিওন খোলামেলা অবস্থাতেই রয়েছেন বলে মনে ধারণা করা হচ্ছে। ছবিতে তাঁদের আদরের মেয়ে নিশা সানি ও ড্যানিয়েলের মাঝেই ছিলেন। তার শরীরের ব্যক্তিগত অংশগুলো সানি ঢেকে রেখেছেন।

ছবিটি পোস্ট করে ক্যাপশনে ড্যানিয়েল লিখেছেন, আজ বাবা দিবস। তাই এই ছবির মাধ্যমে গভীর ভালোবাসা জানাচ্ছি। নিশার সঙ্গে দেখা করার জন্য এবং তাকে ভালোবাসার জন্য সানিকে ধন্যবাদ। তুমি সবসময়ের জন্য সেরা। নিশা এখন আমাদের জীবনের সবকিছু, আমার হৃদয় জয় করে নিয়েছে।

তবে এবারই প্রথম নয়, এর আগেও স্ত্রী সন্তানদের সঙ্গে ছবি পোস্ট করেছেন ড্যানিয়েল।

এএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com