৭ নম্বর রোডের ১৩ নম্বর বাড়ি নিয়ে যত কাণ্ড

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ২৩ জুন ২০১৮

বাংলাভিশনে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘রোড নাম্বার ৭, বাড়ি নাম্বার ১৩’। আজাদ আবুল কালামের রচনা ও রুলীন রহমানের পরিচালনায় নাটকটি বাংলাভিশনে প্রচার হবে প্রতি সপ্তাহে রবি ও সোমবার রাত ৮টা ১৫ মিনিটে।

নাটকটিতে অভিনয় করেছেন আফরান নিশো, রিচি সোলায়মান, ইন্তেখাব দিনার, সুজানা জাফর, আজাদ আবুল কালাম, তানিয়া হোসাইন, শম্পা রেজা, আবুল হায়াত, খায়রুল আলম সবুজ, আফরোজা বানু, দিহান, শাহাদাৎ প্রমুখ।

এর গল্পে দেখা যাবে ৭ নম্বার রোডের তের নম্বার বাড়িটি রিটায়ার্ড এ্যাডিশনাল সেক্রেটারি শাকুর সাহেবের। ছোট এই বাড়িটি ঘিরে শাকুর সাহেবের অনেক স্মৃতি। এই বাড়িড়ীতে তার সন্তানরা জন্মেছে বড় হয়েছে। তার নিজের জীবনের সোনালী দিনগুলোও কেটেছে এই বাড়িতেই।

শাকুর সাহেবের অনেক স্বপ্ন ছিল বাড়িটিকে আরো সুন্দর করে সাজাবেন। সুন্দর একটি নাম রাখবেন। কিন্তু ছেলে মেয়েদের মানুষ করতে গিয়ে সেই স্বপ্নটা পূরণ হয়নি তার। তবে স্বপ্নটা তার এখনো আছে। এবং তার বিশ্বাস সন্তানরা সেই স্বপ্ন পূরণ করবে।

কিন্তু সন্তানেরা উল্টে দেয় শাকুর সাহেবের স্বপ্নকে। ছোট এই বাড়িটিকে ঘিরে শুরু হয় স্বার্থপরতার নোংরা এক খেলা। যার একপাশে শাকুর সাহেবের ছেলেরা, ছেলের বউরা, মেয়ে, মেয়ে জামাই, আর অন্য পাশে শাকুর সাহেব একা।

সন্তানদের লোভ, স্বার্থপরতা শাকুর সাহেবের মনটাকে ভেঙে দেয়- ভেঙে দেয় তার স্বপ্নকে। ভেঙে দেয় তার স্বপ্নের বাড়িটিকে। সেখানে হাইরাইজ বিল্ডিং হবে এটা শাকুর সাহেবের সন্তানদের স্বপ্ন। এভাবেই এগিয়ে চলে নাটকটি।

এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :