ঈদে শুভ-ঋতুপর্ণার সিনেমা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:০৭ পিএম, ০৯ আগস্ট ২০১৮

অভিনেতা আলমগীর অনেকদিনের বিরতি কাটিয়ে পরিচালনায় ফিরেছেন গেল বাংলা নববর্ষে। চলতি বছরের ১৩ এপ্রিল মুক্তি পায় তার ‘একটি সিনেমার গল্প’ চলচ্চিত্র। এতে জুটি বেঁধে অভিনয় করে প্রশংসিত হয়েছেন কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেন ও ঢাকার আরিফিন শুভ।

ছবিটি তেমন ব্যবসা না করলেও বেশ আলোচিত ছিলো। প্রশংসিত হয়েছে অভিনয় ও গল্প। এই ছবিটি এবার ঈদুল আজহায় একটি বেসরকারি টিভি চ্যানেলে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে যাচ্ছে। ছবিটির প্রযোজনা সূত্রে এমনটাই জানা গেছে। তবে টিভি চ্যানেলটির নাম এখনো চূড়ান্ত নয়।

ছবিটিতে ঋতুপর্ণা-শুভ ছাড়াও আরও অভিনয় করেছেন আলমগীর, চম্পা, হাসান ইমাম, সাবেরি আলম প্রমুখ। আলমগীরের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আইকন এন্টারটেইনমেন্টের ব্যানারে ছবিটি নির্মিত হয়েছে।

ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আলমগীর নিজেই। এই ছবির জন্য গান তৈরি করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, এস আই টুটুল, শওকত আলী ইমন, বাপ্পা মজুমদার প্রমুখ। আবহ সংগীতে ছিলেন ইমন সাহা।

আলমগীর পরিচালিত ষষ্ঠ ছবি ‘একটি সিনেমার গল্প’। নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেতা এর আগে পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছেন- নিষ্পাপ, নির্মম, বৌমা, মায়ের দোয়া ও মায়ের আশীর্বাদ।

এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :