আনকাট ছাড়পত্র পাচ্ছে শাকিব-বুবলীর ‘ক্যাপ্টেন খান’

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:৫৬ পিএম, ১৯ আগস্ট ২০১৮

ঢাকাই ছবির জনপ্রিয় জুটি শাকিব খান ও বুবলী। এই জুটি গেল দুই বছরের ঈদগুলো মাতিয়ে রেখেছেন সফল ছবি দিয়ে। আসছে কোরবানি ঈদেও হাজির হচ্ছেন তারা নতুন সাফল্যের আশা জাগিয়ে। এবারে তাদের আশার তরীর নাম ‘ক্যাপ্টেন খান’।

সেন্সর ছাড়পত্র মিলছে ছবিটির। রোববার আনকাট ছাড়পত্র দেয়ার সিদ্ধান্ত নিয়েছে সেন্সর বোর্ড। জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সদস্য প্রযোজক নাসিরুদ্দিন দিলু।

প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া কর্ণধার সেলিম খান বলেন, ‘এরই মধ্যে ১০০ হল বুকিং হয়ে গেছে। গেল রোজা ঈদেও সর্বাধিক হলে ছবি মুক্তি দিয়েছিলাম আমরা। এবারেও তার ব্যতিক্রম হবে না। এখন পর্যন্ত ১০০টির বেশি হল নিশ্চিত করেছে। আশা করছি ১৮০ হলে ছবিটি মুক্তি দিতে পারবো।’

সেলিম খান মনে করেন, ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় তারকা শাকিব খানের ছবি ‘ক্যাপ্টেন খান’। সবার মনোযোগ এই ছবিকে কেন্দ্র করেই। ওয়াজেদ আলী সুমন বেশ যত্ন করে ছবিটি নির্মাণ করেছেন। ভালো গল্প ও শাকিব-বুবলীকে নতুন আঙ্গিকে উপস্থাপনের চেষ্টা করা হয়েছে এই ছবিতে। একটি মশলাদার আইটেম গানসহ রয়েছে বেশ কিছু শ্রুতিমধুর গানও। বিনোদনের পূর্ণ প্যাকেজ ‘ক্যাপ্টেন খান’ এবারের ঈদে সেরা ছবির স্বীকৃতি পাবে। ছবিটির টিজার, পোস্টার নিয়ে সবার আগ্রহ সেটারই ইঙ্গিত দিয়েছে।

‘ক্যাপ্টেন খান’ ছবিতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন কলকাতার পায়েল মুখার্জি। আরও রয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা সাদেক বাচ্চু, মিশা সওদাগরসহ অনেক প্রিয়মুখ।

এমএবি/এলএ/এমআরএম/পিআর

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]