এবারের জন্মদিনের অভিজ্ঞতা কোনোদিন ভুলব না : জোভান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:১৬ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮

গেলো সপ্তাহে ব্যাংককে পাড়ি জমিয়েছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জোভান। সারাবছরই শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করেন। দম ফেলার যেন ফুরসতই নেই। বিশেষ দিবস বা ঈদ এলে তো সেই ব্যস্ততা বেড়ে যায় দ্বিগুণ।

গেলো ঈদে প্রায় ২০টি নাটকে অভিনয় করেছেন জোভান। তার মধ্যে অনেকগুলো নাটকে ভালো সাড়া পেয়েছেন তিনি, প্রশংসিতও হয়েছেন। বর্তমানে ব্যাংককের পাতায়াতে ব্যস্ত রয়েছেন নাটকের শুটিংয়ে। দীপু হাজরা ও অঞ্জন আইচের পাঁচটি নাটকের শুটিং করছেন সেখানে। জোভান ছাড়াও সেখানে আরও রয়েছেন তৌসিফ, সাফা কবির, মম, অপর্ণাসহ আরও অনেকে।

এদিকে আজ মঙ্লবার জোভানের জন্মদিন। জন্মদিনকে ঘিরে গতকাল রাত থেকেই সহকর্মী, শুভাকাঙ্খীসহ ভক্তদের ভালোবাসায় সিক্ত হচ্ছেন তিনি। প্রত্যেকে সামাজিক মাধ্যমে তাকে শুভেচ্ছা ও ভালোবাসা জানাচ্ছেন। শোবিজে ব্যস্ততা আসার পর জোভানের জন্মদিনগুলো কেটে যায় শুটিংয়েই! শুটিংয়ে পুরো ইউনিটের সাথেই উদযাপন করেন এ দিন। এবারও সেটা হলো, কিন্তু দেশের বাইরে।

জোভান বলেন, ‘গতকাল রাত থেকেই অনেক শুভেচ্ছা পাচ্ছি। সবার এত ভালোবাসায় সত্যি আমি মুগ্ধ। আমার সহকর্মীরা ছাড়াও শুভাকাঙ্খী ও ভক্ত যারা আছেন সবাই শুভেচ্ছা জানাচ্ছেন, সবার প্রতি অনেক ভালোবাসা। এখন দেশের বাইরে শুটিং থাকায় খুব ব্যস্ততা ও প্রেশার যাচ্ছে। রেসপন্স করতে পারছি না সময়মত।’

জোভান আরও বলেন, ‘গতকাল রাত ১২ টার পর থেকে অপেক্ষা করছিলাম এখানে আমরা যারা শুটিং করছি তারা আমাকে উইশ করবে। কিন্তু রাত ১ টা ৩০ মিনিট হয়ে গেলো কেউ আমাকে উইশ করে না। আমি ভাবছি ভুলে গেলো নাকি। হা হা হা। বিশেষ দিনে সবাই কাছের মানুষদের ভালোবাসা চায়। কিন্তু ১ টা ৪৫ মিনিটে একটা কেক এনে তারা আমাকে সারপ্রাইজ দিয়ে দিলো। আমি তো চমকে গেলাম।

রাত দেড়টা পর্যন্ত তারা কেক পাচ্ছিলো না। আমরা যেখানে আছি তার আশেপাশে এই রাতে কেক পাওয়া যাচ্ছিলো না। তার জন্য এত দেরি হলো। পরে অনেক দূর থেকে কেক এনে সবাই আমাকে উইশ করেছে। এবারের জন্মদিনে মজার এবং দারুণ একটা অভিজ্ঞতা হলো। এটা মনে থাকবে সারাজীবন, ভুলতে পারবো না।’

জোভান সবার কাছে দোয়া চেয়েছেন। আগামীতে আরও ভালো কাজের প্রতিশ্রুতিও দিয়েছেন।

আইএন/এলএ/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :