রুপকথার গল্পে বাদশাহ সোহেল রানা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:১৭ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৮

সিনেমাপ্রেমী মানুষদের কাছে 'মাসুদ পারভেজ' ও 'সোহেল রানা' নাম দুটি খুবই পরিচিত ও জনপ্রিয় । এই নাম দুটি একটি মানুষেরই যাকে সবাই অভিনেতা সোহেল রানা নামে চিনেন । স্বাধীনতার পর বাংলা চলচ্চিত্র যে কজন তারার আলোয় আলোকিত হয়ে দাঁড়িয়ে আছে তাদের মধ্যে অন্যতম এক নক্ষত্রের নাম সোহেল রানা। এখন আগের তুলনায় অভিনয় করা অনেক কমিয়ে দিয়েছেন।

বেশ কিছুদিন পর্দায় দেখা মেলেনি তার। অনেক দিন পর ছোটপর্দায় নতুন চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি। রূপকথার গল্প নিয়ে নির্মিত টিভি ধারাবাহিক ‘মায়া মসনদ’ এ অভিনয় করলেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেতা সোহেল রানা। বাদশাহ এর বেশে পাওয়া যাবে তাকে। ধারাবাহিকটি শিগগিরই প্রচারে আসবে। টিভি ধারাবাহিকটিকে বলা হচ্ছে 'বাংলা নাটকের ইতিহাসে সবচেয়ে বড় ক্যানভাসে নির্মিত'।

সম্প্রতি এনটিভির এই ধারাবাহিকটির প্রোমো প্রকাশিত হয়েছে। ধারাবাহিকটিতে অ্যানিমেশন, ভিজুয়াল এফেক্টের ব্যবহার করা হয়েছে। মিডিয়া ইমপ্রেশন প্রযোজনায় সিরিয়ালটির গল্প ও চিত্রনাট্য লিখেছেন অরিন্দম গুহ। পরিচালনা করেছেন এস এম সালাউদ্দীন।

সোহেল রানা ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সাবেরী আলম, শতাব্দী ওয়াদুদ, গোলাম ফরিদা ছন্দা, অবিদ রেহান, শশী, নিলয় আলমগীর, নমিরা মৌ, মৌসুমী নাগ, মোমেনা চৌধুরী, সৈয়দ শুভ্র, ইলোরা গহর, শম্পা রেজা, শিল্পী সরকার অপু, উজ্জ্বল হোসেন, দাউদ নূর প্রমুখ।

এমএবি/এলএ/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :