সৌন্দর্যের গোপন রহস্য জানালেন শ্রীদেবীর মেয়ে

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ১১:৫৪ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৮

নিজের সৌন্দর্যের গোপন রহস্য জানালেন শ্রীদেবীর মেয়ে জাহ্নবী কাপুর। তার রূপ গুনে মুগ্ধ সবাই। তার অভিনীত ‘ধড়ক’ ছবি মুক্তি পাওয়ার পর থেকেই লাইমলাইটে শ্রীদেবী কন্যা। জাহ্নবীর সৌন্দর্যে নিয়ে আলোচনা চলছেই। ক্রমেই লম্বা হচ্ছে ভক্তদের লিস্ট। ভক্তদের ভালোবাসায় ভাসছেন তিনি।

যেমন রূপ তার তেমনই মাথার চুল। কেমন করে করে এতো সুন্দরী হলেন জাহ্নবী এমন প্রশ্ন ছুঁড়ে দিচ্ছেন অনেকেই। নায়িকার মেয়ে বলেই কি? না আর রহস্য না। নিজের সৌন্দর্যের গোপন রহস্য এবার নিজেই খোলসা করলেন জাহ্নবী। জানালেন নিজের চুলের রহস্যও।

সৌন্দর্য চর্চার ক্ষেত্রে মাকেই ফলো করেন এই নায়িকা। মায়ের কথা মতো চলেই নাকি এগিয়ে যাচ্ছেন তিনি। মায়ের বলা ঘরোয়া টোটকা ব্যবহার করেই নিজেকে বদলে ফেলছেন তিনি।

এক ফ্যাশন ম্যাগাজিনের কাছে দেওয়া সাক্ষাৎকারে তার লম্বা ঘন চুলের রহস্য প্রকাশ করেছেন জাহ্নবী কাপূর। জানিয়েছেন, কোনও নামী-দামি শ্যাম্পু নয়, মায়ের তৈরি ঘরোয়া টোটকা ব্যবহার করেই এমন সুন্দর চুল তার।

এমএবি/আরআইপি

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]