বিউটি পার্লার খুলছেন জলি

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৪ পিএম, ২০ সেপ্টেম্বর ২০১৮

ঢাকাই সিনেমার নায়িকা ফাল্গুনী রহমান জলি ২০১৬ সালে জাজ মাল্টিমিডিয়ার 'অঙ্গার' ছবির মাধ্যমে চলচ্চিত্রে আসেন। এরপর একই বছরে আরেফিন শুভ'র সাথে 'নিয়তি' ও গেলো বছরে শাহরিয়াজের বিপরীতে 'মেয়েটি এখন কোথায় যাবে' ছবিতে অভিনয় করেন। গেল বছরের পর আর নতুন কোন ছবিতে দেখা যায়নি এ চিত্রনায়িকাকে। কিছুদিন আগে বন্ধন বিশ্বাসের 'অফিসার রিটার্নস' ছবিতে নিরবের বিপরীতে চুক্তিবদ্ধ হলেও এখন পর্যন্ত ছবির শুটিং শুরু হয়নি।

মাঝে কলকাতা ও বোম্বেতে দুটি বিজ্ঞাপনের কাজ করেছিলেন তিনি। নায়ক-নায়িকাদের অনেকেই এখন ব্যবসায়ের দিকে ঝুকেছেন। ক্যারিয়ার গড়ার পাশাপাশি হয়ে উঠছেন ব্যবসায়ী। আর এ ব্যবসায়ীর লিস্ট যেন লম্বাই হয়েই চলেছে।

এবার সেই ব্যবসায়ী লিস্টে নাম লেখাতে যাচ্ছেন চিত্রনায়িকা জলি। শিগগির ই বিউটি পার্লার খুলতে যাচ্ছেন তিনি। এ জন্য বর্তমানে একটু ব্যস্ত রয়েছেন। পার্লারের নাম 'জলি গ্ল্যামার জোন'। পার্লারের কাজ প্রায় শেষের দিকে। আসছে নভেম্বরেই পার্লারটির আনুষ্ঠানিক উদ্ভোধন করবেন বলে জানান জলি।

জলি বলেন, বলা যায় আমি এখন আমার পার্লারের কাজ নিয়েই একটু ব্যস্ত। আমি ব্যবসায়ী হব এই ইচ্ছেটা আমার অনেক আগে থেকেই। বর্তমানে ফিল্ম ইন্ডাস্ট্রির যা অবস্থা! কাজই তো হচ্ছে অনেক কম। আমরা নায়িকা হয়ে আর কদিনই বা কাজ করতে পারবো। আমার ব্যবসায়ী হওয়ার ইচ্ছে থেকেই মূলত পার্লারটা খুলছি।’

আইএন/এমএবি/আরআইপি

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :