আলোচনায় আসিফ-কর্ণিয়ার নতুন গান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২৭ অক্টোবর ২০১৮

জনপ্রিয় কণ্ঠশিল্পী গানের জগৎ এর যুবরাজ আসিফ আকবর ও মিষ্টি কণ্ঠের অধিকারী কর্ণিয়া এবার নিয়ে এলেন নতুন চমক। এই যুগলের ডুয়েট কণ্ঠে প্রকাশিত হয়েছে নতুন রোমান্টিক গান ‘মেঘ বলেছে’। গানটি শ্রোতাপ্রিয়তা পাচ্ছে। ২৫ অক্টোবর মাল্টিসোর্সিং লিমিটেডের ইউটিউবে প্রকাশিত গানটি এরই মধ্যে ১ লাখ ৯০ হাজারের অধিকবার শোনা হয়েছে। গানের ভিডিও কমেন্ট বক্সে অধিকাংশ শ্রোতা প্রশংসা করছে গানটির।
আলোচনায় এসেছে গাননটি।‘মেঘ বলেছে’ গান সম্পর্কে দর্শক শ্রোতাদের মনোমুগ্ধ কমেন্টস পড়ে বোঝা যাচ্ছে, গানটি সফলতা পাবে আরো। অনুরূপ আইচের লেখা এই গানটির সুর করেছেন নাজির মাহমুদ এবং সঙ্গীতায়োজন করেছেন জাহিদ বাশার পংকজ।

কর্ণিয়া বলেন,‘গানের কথা ও সুরে ভিন্নতা আছে। আর আসিফ ভাইয়ের সঙ্গে তো এর আগেও গান করেছি। তার ব্যাপারে নতুন করে কিছু বলবো না। এক কথায় তিনি অসাধারণ গায়ক এবং চমৎকার ভালো মনের একজন মানুষ।অনেক ভালো লাগছে আমাদের নতুন গানটি শ্রোতারা পছন্দ করছে।

আসিফ আকবর ও কর্ণিয়া জুটির প্রথম গান ‘কি করে তোকে বোঝাই’ প্রকাশিত হয় ২০১৭ সালের আগস্টের শেষের দিকে। প্রকাশের পর গানটি শ্রোতা মহলে যেমন সাড়া ফেলে, তেমনি ভিডিওতে এই জুটির রসায়ন প্রশংসিত হয়।

এমএবি/জেআইএম

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]