সমালোচিত গানের পর প্রেমের বাক্স খুললেন সিয়াম-পূজা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৮:২৯ পিএম, ২৬ অক্টোবর ২০১৮

আগামী ১৬ নভেম্বর মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবি ‘দহন’। সিয়াম-পূজা অভিনীত সিনেমাটির প্রচারণা শুরু হয়েছে। প্রচারণার অংশ হিসেবেই সিনেমার প্রথম গান প্রকাশিত হয়েছে। এরই মধ্যে এই সিনেমার ‘হাজির বিরিয়ানি’ গানটি নিয়ে অনেক আলোচনা, সমালোচনা হয়েছে।

এবার প্রকাশ হলো সিনেমাটির নতুন গান ‘প্রেমের বাক্স’। রায়হান রাফী পরিচালিত দ্বিতীয় ছবি ‘দহন’র নতুন গান এটি। শাহ আলম সরকারের কথা ও সুরে এই গানটির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা। কণ্ঠ দিয়েছেন ইমরান ও কনা। এই গানটি নিয়ে ব্যাপক আশাবাদী তারা।

গানের তালে তালে নেচেছেন সিয়াম ও পূজা। সিয়াম বলেন, গানটি একদম রোমান্টিক। গানের দৃশ্যায়নে দর্শক পাবেন অসাধারণ নাচ।

puja

পূজা বলেন,‘এই গানে একটু ভিন্নভাবে দর্শকের সামনে হাজির হলাম। কথা ও সুর অনেক দারুণ। গান ও গানের কোরিওগ্রাফী দুটোই দর্শকের ভালো লাগবে।’

ইমরান বলেন, ‘এর আগে ‘পোড়ামন ২ সিনেমার জন্য ‘ওহে শ্যাম’ গানটি গেয়েছিলাম আমি ও কনা। সেই গানটি আমাদের জন্য খুব সুন্দর এক স্মৃতি। এবারও গাইলাম নতুন গান। আমাদের ওহে শ্যাম গানটি সবাই পছন্দ করেছিলেন, এই গানটিও সবার ভালো লাগবে।’

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘দহন’ ছবিতে একজন নেশাগ্রস্ত যুবকের চরিত্রে অভিনয় করছেন সিয়াম আর পূজা আছেন গার্মেন্ট কন্যার চরিত্রে ভূমিকায়। সাংবাদিক হিসেবে আছেন জাকিয়া বারী মম।

এমএবি/এমআরএম/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]