অস্ট্রেলিয়ায় রোমান্সে মেতেছেন দিপালী-রণবীর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:১২ পিএম, ০৯ নভেম্বর ২০১৮

অস্ট্রেলিয়ার বিভিন্ন স্থানে রোমান্স করে বেড়াচ্ছেন চিত্রনায়িকা দিপালী ও কলকাতার অভিনেতা রণবীর। শুধু তাই নয়, গতকাল বুধবার ‘ফেরারী দুই ডানাতে’ শিরোনামের একটি গানে ঠোঁট মিলিয়েছেন তারা। তবে এসবই ‘আঘাত’ নামে ওয়েব সিরিজের গানের দৃশ্যের প্রয়োজনে করছেন এই জুটি।

‘ফেরারী দুই ডানাতে’ শিরোনামের গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি। তার সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন কলকাতার কণ্ঠশিল্পী রাজ বর্মণ। গীতিকবি সোমেশ্বর অলির কথায় গানটির সুর-সংগীত করেছেন কিশোর।

নির্মাতা জায়েদ রেজওয়ান পরিচালিত এ ওয়েব সিরিজে দিপালীর বিপরীতে অভিনয় করছেন রণবীব। এতে মোট তিনটি গান রয়েছে। এর টেকনিশিয়ান অস্ট্রেলিয়া থেকে নেয়া হয়েছে। ‘আঘাত’ ওয়েব সিরিজে আরো অভিনয় করছেন বিপাশা কবির, ইরফান সাজ্জাদসহ অস্ট্রেলিয়ার সোয়াত টিম। অ্যাকশন দৃশ্য পরিচালনা করছেন অস্ট্রেলিয়ার দানিয়েল।

‘ব্ল্যাক মেইল’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন দিপালী আক্তার তানিয়া। এরপর ‘বাজে ছেলে দ্য লোফার’, ‘আমি তোমার হতে চাই’ সিনেমায় কাজ করেন তিনি। এছাড়া ‘রমিজের আয়না’, ‘বৈশাখ থেকে শ্রাবণ’, ‘কাননে কুসুম কলি’, ‘পাটি গণিত’, ‘ইট কাঁচের খাঁচা’, ‘হৈ হৈ রৈ রৈ’, ‘ঘোড়ার ডিম’, ‘সাত কাহন’ নামের ধারাবাহিক নাটকসহ ৪০টির বেশি নাটকে অভিনয় করেছেন দিপালী। এদিকে জায়েদ রেজওয়ান পরিচালিত ‘মৃত্যুপুরী’ সিনেমার শুটিং শেষে এখন মুক্তির অপেক্ষায় রয়েছে।

এমএবি/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :