আবারও মা হয়েছেন ঈশিকা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:০৮ পিএম, ১৮ নভেম্বর ২০১৮

অভিনেত্রী ঈশিকা খান। গেলো ২০১৬ সালের মার্চ মাসে কায়সার খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। এরপর থেকে নিজেকে অভিনয় থেকে বেশ দূরেই রেখেছেন। বিয়ের পর তাকে আর টিভি পর্দায় দেখা যায়নি।

নতুন খবর হলো, দ্বিতীয়বারের মত সন্তানের মা হয়েছেন ঈশিকা। গত ১৫ নভেম্বর সন্ধ্যা ৬ টা ৪৯ মিনিটে লন্ডনের সেন্ট হেলিয়ার হাসপাতালে একটি ছেলে সন্তানের জন্ম দেন তিনি। এখন মা ও ছেলে দুজনেই সুস্হ আছেন। ছেলের নাম রেখেছেন আমির মোহাম্মদ খান। ছেলের জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন এই অভিনেত্রী।

ঈশিকা খান বলেন, ‘পৃথিবীতে সবচেয়ে দারুণ অনুভূতি হচ্ছে মা হওয়া। একইসঙ্গে এটি সবচেয়ে কঠিন কাজও। মা হতে পারার অনুভূতিটা আসলে প্রকাশ করার মত না। আমার এবারের প্রেগনেন্সিতে অনেক কমপ্লিকেশন ছিলো। আল্লাহর রহমতে সবকিছু ভালোভাবেই হয়েছে। আমরা দুজনেই ভালো আছি। আমাদের জন্য দোয়া করবেন।’

ঈশিকার দ্বিতীয়বার মা হওয়ার খবরে উচ্ছ্বসিত তার পরিবারের অন্যান্য সদস্যরা। সে সঙ্গে মা হওয়ার খবরে তাকে শুভকামনা জানিয়েছেন টিভি অঙ্গনের সহকর্মীরাও।

এদিকে, ঈশিকা গেলো ২০১৬ সালে বিয়ের বছরের ডিসেম্বরে প্রথম সন্তান কেয়ানের মা হন। কেয়ানের সারাটা দিন তার মায়ের সঙ্গে কাটে। তার সারাদিনের নানা দুষ্টুমি-হাসি-খেলার ছবি দর্শকদের দিতেও ভুল করেন না ঈশিকা।

আইএন/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :