নিজের বোনের সঙ্গে গাইলেন ইমরান

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০১:০৪ পিএম, ১৯ নভেম্বর ২০১৮

এ সময়ের শ্রোতাপ্রিয় সংগীত শিল্পী ও সংগীত পরিচালক ইমরান মাহমুদুল। প্রতিবারই নতুন নতুন গান নিয়ে হাজির হচ্ছেন আর গানে গানে মুগ্ধতা ছড়াচ্ছেন তিনি। অন্যদিকে ইমরানের বড় বোন রোখসানা নীলা যুক্তরাষ্ট্র প্রবাসী। তিনিও ছোটবেলা থেকে গান করেন। স্বপ্ন ছিলো বড় হয়ে শিল্পী হবেন। কিন্তু প্রতিকূল পরিবেশের কারণে নীলার গান গাওয়া চালিয়ে যাওয়া সম্ভব হয় নি সেই সাথে হয় নি স্বপ্ন জয় করা।

নতুন খবর হলো, এবার একসঙ্গে দ্বৈত কন্ঠে গাইলেন ইমরান ও তার বড় বোন রোখসানা নীলা। 'হার কেন মেনে নেব' শিরোনামের এ গানটির কথা লিখেছেন জুলফিকার রাসেল। গানে কন্ঠ দেওয়ার পাশাপাশি গানটির সুর ও সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। গত বছরের নভেম্বরে নীলা দেশে এসেছিলেন,তখনই গানটি রেকর্ড করা হয়।

নিজ বোনের সঙ্গে গাইতে পারায় বেশ উচ্ছ্বসিত ইমরান বলেন, আপু ছোটবেলা থেকেই গান করতেন। সেই সুবাদে আপুর সঙ্গে গানের ক্লাসে যেতাম। কিন্তু প্রতিকূল পরিবেশের কারণে আপুর শিল্পী হয়ে উঠার স্বপ্নটি অধরা-ই রয়ে গেল। আজ আপু সফল হতে না পারলেও তা আমি পেরেছি এই গানটা আমরা দুই ভাই-বোনের একটা স্মৃতি হয়ে থাকবে। ভাই-বোনের এ স্মৃতিটা ইউটিউবে সারাজীবন স্মৃতি হয়ে থাকবে।

তিনি আরও বলেন, গানটি কোন বাণিজ্যিক উদ্দেশ্যে করা হয় নি,শুধুমাত্র স্মৃতি রাখার জন্য করা। যেহেতু আপুর অনেক দিন গানের চর্চা নেই সেহেতু ভুল ত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন আশা করি।

আগামী ২৩ নভেম্বর ইমরানের নিজস্ব ইউটিউবে স্টুডিও ভার্সন আকারে গানটি প্রকাশ করা হবে।

আইএন/এমএবি/জেআইএম

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :