অন্তর্বাসের ব্যবসা করেন নিশো

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ২০ নভেম্বর ২০১৮

একের পর এক নাটক-টেলিছবিতে অভিনয় করে ছোট পর্দার দর্শকদের মন জয় করে চলেছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা আফরান নিশো। বিভিন্ন রকম চরিত্রে তার দেখা মেলে। সম্প্রতি একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। যেখানে তাকে অন্তর্বাসের ব্যবসিক হিসেবে পাওয়া যাবে।

‘ব্রা-দার’ নামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি নির্মাণ করেছেন মাবরুর রশিদ বান্নাহ। সম্প্রতি রাজধানী উত্তরার বিভিন্ন লোকেশনে এর শুটিং সম্পন্ন হয়েছে। এর গল্প ও কাহিনীচিত্রও তৈরি করেছেন নির্মাতা নিজেই।

বান্নাহ জানালেন, এখানে আফরান নিশোর বিপরীতে অভিনয় করেছেন সামিয়া অথৈ। এতে আরও অভিনয় করেছেন শাহেদ আলী, সিয়াম নাসির প্রমুখ।

মাবরুর রশিদ বান্নাহ বলেন, ‘মূলত, একজন অন্তর্বাস বিক্রেতার জীবনকে উপজীব্য এই চলচ্চিত্রটির কাহিনি আবর্তিত হয়েছে। এখানে দেখা যাবে, একটি ছেলে তার পড়াশোনা শেষ করে অনেক খোঁজাখুঁজির পরেও কোনো চাকরি না পেয়ে বাধ্য হয়ে বাপ-দাদার পারিবারিক ব্যবসা শুরু করে। কিন্তু সে যে ব্যবসা করে তা সমাজের চোখে ছোট কাজ। কারণ সে আন্ডার গার্মেন্টের ব্যবসা করে। সে কোথাও এই ব্যবসার পরিচয় দিতে পারে না। এমনকি নিজের গার্লফ্রেন্ডের কাছেও সে বলতে পারে না। এই নিয়ে শুরু হয় অনেক সমস্যা।’

নির্মাতা সূত্রেই জানা যায় আগামী ২২ নভেম্বর এটি আইফ্লিক্সে মুক্তি পাবে।

এমএবি/এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :