বিএনপির মনোনয়নের অপেক্ষায় নায়ক ও কণ্ঠশিল্পীরা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ২৬ নভেম্বর ২০১৮

আওয়ামী লীগ ও বিএনপিসহ বেশকিছু দল থেকে এবার একাধিক তারকা মনোনয়নপত্র কিনেছেন। আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লড়াই করবেন তারা।

এরই মধ্যে আওয়ামী লীগ থেকে চিত্রনায়ক ফারুক, কণ্ঠশিল্পী মমতাজ, অভিনেতা আসাদুজ্জামান নূর, ক্রিকেটার নাঈমুর রহমান দুর্জয় ও মাশরাফি বিন মর্তুজা মনোনয়ন পেয়েছেন। গতকাল রোববার এই তারকাদের নাম ঘোষণা করে সরকারদলীয় আওয়ামী লীগ।

এদিকে আজ সোমবার (২৬ নভেম্বর) বিএনপির মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষিত হবে। এদিন দুপুর থেকেই রংপুর বিভাগ দিয়ে শুরু হয়েছে নাম ঘোষণার কার্যক্রম।

মনোনয়ন পাওয়াদের তালিকায় নিজেদের নাম শোনার অপেক্ষায় চার তারকা। তারা হলেন- চিত্রনায়ক হেলাল খান ও তিন কণ্ঠশিল্পী কনক চাঁপা, মনির খান এবং বেবী নাজনীন। তার মধ্যে বিএনপির কেন্দ্রীয় সাংস্কৃতিকবিষয়ক সহ-সম্পাদক পদে মনির খান, বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সহ-সম্পাদক পদে বাংলা গানের ব্ল্যাক ডায়মন্ড খ্যাত বেবী নাজনীন ও জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থার (জাসাস) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক হিসেবে হেলাল খান দায়িত্ব পালন করছেন।

ঝিনাইদহ-৩ আসনে মনোনয়ন পাওয়া প্রসঙ্গে জানতে চাইলে মনির খান বলেন, ‘দীর্ঘদিন ধরেই আমি দলের জন্য কাজ করে যাচ্ছি। আছে নানা ত্যাগ ও কষ্টের গল্পও। এসবের সঠিক মূল্যায়ন হলে ঝিনাইদহ-৩ আসনে আমিই মনোনয়ন পাবো। এলাকার সব নেতাকর্মী অপেক্ষায় আছেন আমার নাম শুনবে বলে।’

তিনি জানান, রংপুর থেকে শুরু হয়েছে মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা। তার এলাকা পর্যন্ত পৌঁছাতে হয়তো সন্ধ্যা হয়ে যাবে।

একই কথা বলেন কণ্ঠশিল্পী কনক চাঁপাও। নিজের মনোনয়ন পাওয়ার ব্যাপারে আশাবাদী তিনি। জাগো নিউজকে বলেন, ‘রাত ৮টার মধ্যে জানা যাবে আমার মনোনয়নের ব্যাপারে। আমি আশা করছি মনোনয়ন পাবো।

মনোনয়নপত্র কেনার পর থেকে এলাকার মানুষ আমাকে শুভেচ্ছা জানাচ্ছে, নানাভাবে সাহস দিচ্ছে। আমি সিরাজগঞ্জ-১ আসনের উন্নয়নে নিজেকে নিয়োজিত রাখতে চাই। আমার প্ল্যাটফর্ম হিসেবে বিএনপিকেই চাইছি।’

আরেক তারকা বেবী নাজনীনও অপেক্ষায় বিএনপি থেকে মনোনীতদের তালিকায় নিজের নাম শোনবেন বলে। মনোনয়ন পেলে তিনি প্রার্থী হবেন নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসন থেকে। এই গায়িকা বলেন, ‘রাতে জানা যাবে মনোনয়ন পাবো কি-না। আমি নীলফামারী-৪ আসনের এলাকার মানুষের জন্য আগে থেকে কাজ করে যাচ্ছি।

আমার জন্মস্থান সৈয়দপুরে, আমি এলাকার মানুষের পাশে থাকতে এই নির্বাচনে অংশ নিব। দল আমাকে মনোনয়ন দিলে আমি এই আসনটিতে জয়লাভ করে আমাদের মা ও দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিব।’

মনোনয়নের অপেক্ষায় প্রহর গুনছেন চিত্রনায়ক হেলাল খান। তিনি সিলেট-৬ বিয়ানীবাজার আসনে বিএনপির মনোনয়নপ্রত্যাশী। তিনি বলেন, ‘মনোনয়ন যারা পেয়েছে তাদের নাম ঘোষণা কেবল শুরু হয়েছে। আমার নাম জানতে জানতে রাত হয়ে যাবে। তবে আমি মনোনয়ন পাবো বলেই আশা করছি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :