স্কুলেও জনপ্রিয় শাকিব-অপুর পুত্র জয়

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:০১ পিএম, ০৪ ডিসেম্বর ২০১৮

নেটদুনিয়ার ‘তারকা’ আব্রাম খান জয়! ছেলের এই জনপ্রিয়তা বেশ উপভোগ করেন তার বাবা শাকিব খান ও মা অপু বিশ্বাস। সম্প্রতি জয় বসুন্ধরা আবাসিক এলাকার ‘ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা’ তে প্লে-গ্রুপে ভর্তি হয়েছে। সেখানেও জনপ্রিয় হয়ে উঠছে জয়।

বেশ উপভোগ করছে সে স্কুলে যাওয়া। রোজ রোজ উৎসাহ নিয়ে স্কুলে যাচ্ছে। অনেক বন্ধুও পেয়ে গেছে জয়।

তার মা চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেন, ‘এই বয়সে স্কুল আসলে বই থেকে কোনো শিক্ষার জন্য নয়। শিশুদের মনকে প্রফুল্ল রাখা, তাকে প্রশান্তিতে রাখা, নানা বিষয়ে কৌতুহলী করে তোলা, উৎসব-উৎসাহে রাখাই মূল উদ্দেশ্য। জয় খুব মজা পাচ্ছে স্কুলে যেতে। সে স্কুলে গিয়ে অনেক আনন্দে সময় কাটায়। নানা প্রশ্ন করে। এটাই ভালো লাগে।’

‘স্কুলে বেশ জনপ্রিয় হয়ে উঠছে জয়। ওর বন্ধু হয়েছে, খেলার সঙ্গী হয়েছে অনেক। সবার কাছে আমাদের ছেলের জন্য দোয়া চাই’- যোগ করলেন অপু।

রোজ দুপুর ১২টা থেকে শুরু হয় স্কুল। ৩টা পর্যন্ত চলে। এই সময়টাতে পুত্রের সঙ্গে থাকেন মা অপু বিশ্বাস।

প্রসঙ্গত, বাংলাদেশের স্টারকিডদের নিয়ে তেমন আলোচনা হয় না বলা চলে। তবে শাকিব খান-অপু বিশ্বাসের সন্তান জয়কে নিয়ে বেশ মাতামাতি দেখা যায়। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় জয়। আর এই জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলেছে।

তার নামে সোশ্যাল মিডিয়া ফেসবুকে একাধিক ফ্যানপেইজ রয়েছে। রয়েছে অসংখ্য আইডি। ইনস্টাগ্রামেও এই শিশু তারকার ভক্তের অভাব নেই। তার ব্যক্তিগত আইডির পাশাপাশি ইনস্ট্রাগ্রামে তার নামে গ্রুপও আছে।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি হাসপাতালে জয়ের জন্ম হয়।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :