পিয়া বিপাশার টার্গেটে ইমন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৩৫ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৮

গোয়েন্দা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা সজীব চৌধুরীর উপর প্রতিশোধ পরায়ণ হয়ে তাকে প্রাণে মেরে ফেলতে মরিয়া ঢাকার কুখ্যাত মাফিয়া ডন বাদশা। এমনি থ্রেট আর আতঙ্ক মাথায় নিয়ে ছুটিতে ঢাকার বাইরে একটি রিসোর্টে স্ত্রী রেসিকে নিয়ে ঘুরতে আসেন সজীব চৌধুরী।

সেখানে তাদের সাথে পরিচয় হয় বিখ্যাত র্যাম্প মডেল সাইকার। খুব অল্প সময়ের মধ্যে সজীবের সঙ্গে সাইকার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়। এখানে আসলে বন্ধুত্বের আড়ালে সাইকার টার্গেট সজীব।

তার মূল উদ্দেশ্য সজীবকে মেরে ফেলা। সে ডন বাদশার একান্ত সঙ্গী এবং তার নির্দেশেই সজীবকে খন করতে এখানে এসেছে।

এদিকে সাইকা তার কাজ ঠিকমত করছে কিনা সেটি জানার জন্য গুপ্তচর হিসেবে অপর সহকর্মী সোহেলকে পাঠায় বাদশা। সোহেল রিসোর্টে এসে তার নিজের স্বার্থের কথা ভেবে সাইকাকে মেরে ফেলার নতুন পরিকল্পনা করে। তার টার্গেট হয় ডনের প্রিয় সাইকা।

এমনই এক গল্প নিয়ে নির্মিত হয়েছে টেলিছবি ‘টার্গেট’। বিদ্যুৎ রায়ের চিত্রনাট্যে এটি নির্মাণ করেছেন মেহেদী হাসান ঈসা। এখানে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক ইমন ও পিয়া বিপাশা। তাদের সঙ্গে আরও অভিনয় করেছেন তানিয়া বৃষ্টি, বড়দা মিঠুসহ আরও অনেক প্রিয়মুখ।

খুব শিগগিরই কোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে এটি প্রচার হবে জানিয়ে নির্মাতা মেহেদী হাসান ঈসা বলেন, ‘টেলিছবিটি নির্মাণ করতে গিয়ে খরচের দিকে তাকাইনি। এমন নাটকীয়তাপূর্ণ ভরপুর গল্প সচারচর পাওয়া যায় না। আমি তো মনে করি দর্শক একটি পরিপূর্ণ ফিল্মের স্বাধ পাবে ‘টার্গেট’র মধ্যে।’

এর আগে মেহেদী হাসান ঈসা আরও দুটি টেলিছবি ‘বিসর্জন’ ও ‘জিনিয়াস’ নির্মাণ করেছেন। আগামী মাসে তিনি ‘টোপ’ নামে আরও একটি টেলিছবির শুটিং করতে যাচ্ছেন পুবাইলে। তার সব কয়টি টেলিছবির প্রযোজনায় আছে দোয়েল মাল্টিমিডিয়া।

এলএ/এমএস

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :