‘ইন্ডিয়ান আইডল- ১০’ খেতাব জিতলেন সালমান আলী

মনিরুজ্জামান উজ্জ্বল
মনিরুজ্জামান উজ্জ্বল মনিরুজ্জামান উজ্জ্বল , বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ০১:২৪ এএম, ২৪ ডিসেম্বর ২০১৮
সালমান আলী

ভারতের সনি ইন্টারটেইনমেন্ট টেলিভিশনে প্রচারিত গানের জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডল-১০ এর খেতাব জিতলেন সালমান আলী। প্রথম রানারআপ ও দ্বিতীয় রানারআপ হয়েছেন আঙ্কুশ বারডাওয়াজ ও নীলাঞ্জনা রায়।

বাংলাদেশ সময় রোববার দিবাগত রাত ১২টায় টান টান উত্তেজনার মধ্যে প্রতিযোগিতার বিচারক নেহা কাক্কর ও বিশাল দাদলানি ইন্ডিয়ান আইডল-১০ হিসেবে সালমান আলীর নাম ঘোষণা করেন। গান অনুরাগী আড়াই কোটি ভোটারের ভোটে ইন্ডিয়ান আইডল-১০ শিরোপা জিতে নেন সালমান আলী।

salman

সালমান আলী চ্যাম্পিয়ন ট্রপি, ২৫ লাখ রুপির চেক ও গাড়ি উপহার পেয়েছেন। প্রথম রানার আপ আঙ্কুশ বারডাওয়াজ ও দ্বিতীয় রানার আপ নীলাঞ্জনা রায় পাঁচ লাখ টাকার চেক ও টপ ফাইভের অপর দুই প্রতিদ্বন্দ্বী নীতেন কুমার ও বিভোর পারাসারের প্রত্যেকের হাতে তিন লাখ রুপির চেক তুলে দেয়া হয়।

salmanজনপ্রিয় এ গানের রিয়েলিটি শো চলতি বছরের ২৯ জুলাই শুরু হয়। আজকের ফাইনালে বিশেষ অতিথি ছিলেন বলিউড তারকা শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ ও আনুশকা শর্মা উপস্থিত ছিলেন।

এ ছাড়া বলিউড হিরোইন শিল্পা শেঠি ও কোরিওগ্রাফার গীতা কাপুর সনি টেলিভিশনে আসন্ন শিশুদের নাচের রিয়েলিটি শো সুপার ড্যান্সার চ্যাপ্টার তিন প্রমোশনে অনুষ্ঠানে উপস্থিত হন। এ ছাড়া ফাইনালের পাঁচ প্রতিযোগী জনপ্রিয় গায়ক-গায়িকা বাপ্পী লাহিড়ী, সুরেশ ভাদকার ও অলকা ইয়াগনিকের সঙ্গে গান গাওয়ার সুযোগ পান।
জনপ্রিয় এ অনুষ্ঠানটিতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন নেহা কাক্কার, বিশাল দাদলানি ও জাবেদ আলী।

salman

এমইউ/জেডএ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - jagofeature@gmail.com

আপনার মতামত লিখুন :