জ্যামে ব্যস্ত ফেরদৌস-পূর্ণিমা, গাঙচিল কবে?

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৪:২৩ পিএম, ১৩ জানুয়ারি ২০১৯

দীর্ঘদিন পর জুটি বেঁধে সিনেমাতে হাজির হতে চলেছেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা পূর্ণিমা। নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘জ্যাম’ চলচ্চিত্র দিয়ে তারা নতুন করে শুরু করছেন তাদের জুটির ইনিংসটা।

বর্তমানে এফডিসিতে চলছে ছবিটির শুটিং। পরিচালক জানান, ছবির কাজ প্রায় শেষের দিকে। এই ছবিটি প্রযোজনা করছেন নায়ক মান্নার স্ত্রী শেলী মান্না।

একই পরিচালকের ‘গাঙচিল’ ছবিতেও জুটি বেঁধেছেন এই দুই তারকা। সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস অবলম্বনে নির্মিত হবে এই ছবিটি। এখানে অভিনয় করবেন কলকাতার ঋতুপর্ণা সেনগুপ্তাও। এসব কারণে এই ছবিটি রয়েছে আলোচনার শীর্ষে।

কবে শুরু হবে ‘গাঙচিল’র শুটিং? উত্তর জানিয়ে ছবির নায়িকা পূর্ণিমা বলেন, ‘আপাতত ‘জ্যাম’ ছবির শুটিং করছি এফডিসিতে। এ ছবির পর ‘গাঙচিল’র কাজ আগামী মাসেই শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক। যেহেতু দুটি ছবির পরিচালক একজনই তাই শিডিউল নিয়ে কোনো সমস্যা হবে না।’

‘গাঙচিল’ ছবিতে পূর্ণিমার চরিত্রের নাম মোহনা। এখানে একজন এনজিওকর্মীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। সাধারণত মাঠপর্যায়ের এনজিওকর্মীরা স্কুটি চালিয়ে প্রত্যন্ত অঞ্চলে যেভাবে কার্যক্রম পরিচালনা করে থাকেন তেমনিভাবে উপস্থাপন করা হবে তার চরিত্রটি। তাকে স্কুটিও চালাতে হবে চরিত্রের প্রয়োজনে। সেজন্য স্কুটি চালানোও রপ্ত করেছেন পূর্ণিমা।

এদিকে নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল জানান, ‘গাঙচিল’ ছবিতে নোয়াখালীর চরাঞ্চলের মানুষের দুঃখ-কষ্ট, হাসি-আনন্দের গল্প দেখা যাবে। এর গল্পটি দর্শকের মন ছুঁয়ে যাবে। আমরা প্রি প্রোডাকশনের কাজ গুছিয়ে এনেছি। আসছে ফেব্রুয়ারিতেই নোয়াখালীর বিভিন্ন লোকেশনে ছবিটির শুটিং করবো।’

এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]