বাঙ্গি টিভির মালিক মোশাররফ করিম, পরিচালক কচি খন্দকার

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:২৫ পিএম, ১৬ জানুয়ারি ২০১৯

ছোট পর্দার দুই জনপ্রিয় মুখ মোশাররফ করিম ও কচি খন্দকার। ‘ক্যারাম’ দিয়েই প্রথম আলোচনায় আসেন অভিনেতা মোশাররফ করিম। তুমুল জনপ্রিয় হওয়া এ টেলিছবিটি রচনা করেছিলেন কচি খন্দকার। এরপর পৃথক পৃথক ভাবে অনেক জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন তারা। মজার ব্যাপার হলো সম্প্রতি তার এক হয়েছেন ‘বাঙ্গি টেলিভিশন’ নামে একটি চ্যানেলকে ঘিরে।

এতে পরিচালক হিসেবে আছেন কচি খন্দকার আর ৩০ শতাংশ মালিকানা রয়েছে মোশাররফ করিমের। পাশাপাশি চ্যানেলটির ক্রিয়েটিভ বিভাগও দেখভাল করছেন এই অভিনেতা। যা সম্প্রচারে আসছে আগামী মাসে। এমনটাই জানালেন কচি খন্দকার।

কচি খন্দকার বলেন, ‘বাঙ্গি টেলিভিশন’-এর মালিকানা ও এর ক্রিয়েটিভ ডিরেক্টর পদে থাকায় চ্যানেলটির প্রচারণার জন্য মোশাররফ করিম গেল ক’মাস ধরে নানা কিছু করে চলেছেন। তারই ধারাবাহিকতায় ১৪ জানুয়ারি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেয়েছে একটি প্রমোশনাল ভিডিও-গান। যেটাকে বলা হচ্ছে, আমাদের টেলিভিশনটির শীর্ষ সংগীত। ভিডিওতে গায়কের ভূমিকায় মাইক্রোফোন হাতে দেখা গেছে মোশাররফ করিমকে গানটি লিখেছেন মারজুক রাসেল আর কণ্ঠ ও সুর দিয়েছেন পলাশ নূর। গানটির মাধ্যমে চ্যানেলটির ভবিষ্যৎ কর্মপরিকল্পনা উঠে এসেছে দারুণভাবে।

পুরো বিষয়টি নিয়ে ‘বাঙ্গি টেলিভিশন’ এর পরিচালক কচি খন্দকার বলেন, ‘টেলিভিশনটির মালিকানার ৩০ শতাংশ মোশাররফ করিমের। আরও দুজন পার্টনার আছেন। একজন অভিনেতা আবুল হায়াত অন্যজন অভিনেত্রী জেনি। সাধারণত স্পোর্টস, নিউজ, গানভিত্তিক কিংবা শুধু রান্না বিষয়ে টেলিভিশন চ্যানেল হয়ে থাকে সারা দুনিয়ায়। সেরকম আমরাও একটি বিনোদনমূলক টেলিভিশন করার চেষ্টা করছি। যেখানে সিরিয়াস বিষয় নিয়ে অনুষ্ঠান হলেও থাকবে রসের ছড়াছড়ি। মানে একটি টিভি চ্যানেলকে কেমন করে অনেক বেশি আনন্দময় করে তোলা যায়, সেই চেষ্টাটাই আমরা করছি এখানে। বাকিটা সম্প্রচারের পর বুঝতে পারবেন।’

উল্লেখ্য, ‘বাঙ্গি টেলিভিশন’ একটি ধারাবাহিক নাটকের নাম। এটি নির্মিত হচ্ছে নাগরিক টিভির জন্য। নাটকটি পরিচালনার পাশাপাশি রচনাও করেছেন কচি খন্দকার। এতে চ্যানেলটির তিন মালিকের চরিত্রে অভিনয় করছেন মোশাররফ করিম, আবুল হায়াত ও জেনি। এছাড়াও অভিনয় করছেন মামুনুর রশীদ, তারিক আনাম খান, রহমত আলী, হিমি প্রমুখ। ফেব্রুয়ারি মাসে এটি নাগরিক টিভিতে প্রচার হবে।

এমএবি/এলএ/পিআর

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]

আপনার মতামত লিখুন :