নিউইয়র্কে কাজী হায়াৎকে দেখতে গেলেন মিশা সওদাগর

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ০৩:৫৬ পিএম, ১৯ জানুয়ারি ২০১৯

জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী নির্মাতা কাজী হায়াৎ গত ২২ ডিসেম্বর থেকে নিউইয়র্কের একটি হাসপাতালে ভর্তি। ঘাড়ের রক্তনালীর চিকিৎসা করাতে নিউইয়র্কে পাড়ি জমান তিনি।। সম্প্রতি তার সফল অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। কাজী হায়াতের সঙ্গে আছেন তার স্ত্রী ও ছেলে চিত্রনায়ক কাজী মারুফ।

এক মাস ধরে সপরিবারে যুক্তরাষ্ট্রে আছেন জনপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। নিউইয়র্কের হাসপাতালেও দেখতে গিয়েছিলেন মিশা। আজ (শনিবার) কাজী হায়াৎ যে বাসায় আছেন সেই বাসায় গিয়েছিলেন মিসা সওদাগর। সেখানেই ক্যামেরাবন্দি হন তারা। ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন মিশা। এ ছবিতে কাজী হায়াৎ ও কাজী মারুফের মাঝে দেখা যাচ্ছে মিশা সওদাগরকে।

কাজী হায়াৎ ও কাজী মারুফের সঙ্গে মিশা সওদাগর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘কাজী হায়াৎ ভাই ভালো আছেন। আজ তার বাসায় গিয়ে সাক্ষাৎ করলাম। আপনারা সবাই তার এবং তার পরিবারের জন্য দোয়া করবেন। পৃথিবীর সব মানুষ ভালো থাকুক।’

কয়েক সপ্তাহ আগে কাজী হায়াতের মৃত্যুর ‘গুজব’ ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর তার ছেলে অভিনেতা কাজী মারুফের ফেসবুকে পোস্ট হওয়া এক ভিডিওবার্তায় কাজী হায়াৎ বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন এবং সবার কাছে নিজের সুস্থতার জন্য দোয়া চান।

এমএবি/এলএ/এমকেএইচ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]