চতুরঙ্গে অনন্ত ও বর্ষা

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:১৩ পিএম, ১৯ জানুয়ারি ২০১৯

‘খোঁজ-দ্য সার্চ’ ছবির মাধ্যমে ২০১০ সালে রূপালি পর্দায় যাত্রা শুরু করে অনন্ত জলিল ও আফিয়া নুসরাত বর্ষা। এরপর একসঙ্গে হৃদয় ভাঙ্গা ঢেউ, মোস্ট ওয়েলকাম, নিস্বার্থ ভালোবাসা এবং মোস্ট ওয়েলকাম-টু ছবিতে কাজ করেন। তাদের অভিনীত প্রায় সবগুলো ছবিই ছিল আলোচিত।

মাঝে অনেক দিন সিনেমা থেকে দূরে ছিলেন অনন্ত-বর্ষা। নতুন সিনেমার প্রস্তুতি নিচ্ছেন বেশ কিছুদিন হলো। এবার ‘দিন-দ্য ডে’ সিনেমা নিয়ে হাজির হবেন তারা। নতুন খবর হলো, এই নায়কের নতুন ছবি ‘দিন-দ্য ডে’ নিয়ে আড্ডা দিতে টেলিভিশন চ্যানেল ডিবিসির ‘চতুরঙ্গ’ অনুষ্ঠানে অতিথি হয়ে আসছেন অনন্ত ও বর্ষা।

বিষয়টি নিশ্চিত করেছেন অনুষ্ঠান পরিচালক সুমন সাহা। তিনি বলেন, আজ শনিবার রাত ১১টায় সরাসরি আড্ডা দিতে ‘চতুরঙ্গ’ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন অনন্ত জলিল ও বর্ষা। অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন মজুমদার জুয়েল ও শোভন আরেফ।

উল্লেখ্য, ‘দিন- দ্য ডে’ ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় ছবিটি নির্মিত হবে। ছবিটি পরিচালনা করবেন ইরানের স্বনামধন্য পরিচালক মুর্তজা অতাশ জমজম। বাংলাদেশ থেকেও একজন পরিচালক থাকবেন। ছবিতে বাংলাদেশ থেকে অভিনয় করবেন অনন্ত জলিল ও বর্ষা। তাদের সঙ্গে ছবির নতুন আকর্ষণ হিসেবে দেখা যাবে সুমন ফারুককে।

বাংলাদেশের পাশাপাশি ইরানেরও একঝাঁক জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীও এ ছবিতে অভিনয় করবেন। এছাড়া লেবাননেরও কয়েকজন বিখ্যাত অভিনেতা ও অভিনেত্রীর ছবিটিতে অভিনয় করার কথা রয়েছে।

এমএবি/এমকেএইচ

বিনোদন, লাইফস্টাইল, তথ্যপ্রযুক্তি, ভ্রমণ, তারুণ্য, ক্যাম্পাস নিয়ে লিখতে পারেন আপনিও - [email protected]