আহমেদ ইমতিয়াজ বুলবুলের ছেলে ও বোনের দুই দাবি

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা
প্রকাশিত: ১০:৪৯ পিএম, ২২ জানুয়ারি ২০১৯

সংস্কৃতিবিষয়ক প্রতিমন্ত্রী কে এম খালিদের কাছে দুটি আবদার করেছেন সদ্যপ্রয়াত বিশিষ্ট সংগীত পরিচালক, সুরকার, গীতিকার ও মুক্তিযোদ্ধা আহমেদ ইমতিয়াজ বুলবুলের পরিবার।

ছেলে আসিফ ইমতিয়াজ মুনের দাবি মিরপুরে শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তার বাবা আহমেদ ইমতিয়াজ বুলবুলের জন্য যেন একটি স্থায়ী সমাধির (কবর) ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়।

অন্যদিকে বোন রোকসানা দাবি করেন- আগামীকাল (বুধবার) সকালে কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বস্তরের শ্রদ্ধা নিবেদনের সময় বুলবুলের প্রিয় ‘সবকটা জানালা খুলে দাও না’ গানটি যেন মৃদুস্বরে বাজানো হয়।

মঙ্গলবার রাতে প্রতিমন্ত্রী মরহুমের পরিবারের সদস্যদের সান্ত্বনা ও সমবেদনা জানাতে আফতাবনগরের বাসায় গেলে তারা এ দুটি দাবি জানান। প্রতিমন্ত্রী শোকসন্তপ্ত পরিবারের খোঁজখবর নেন এবং তাদের প্রতি গভীর সমবেদনা জানান।

পরিবারের দাবি দুটি বাস্তবায়নের আশ্বাস দেন প্রতিমন্ত্রী।

মঙ্গলবার (২২ জানুয়ারি) ভোর ৪টার দিকে আফতাবনগরের নিজ বাসায় হৃদরোগে আক্রান্ত হয়ে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন আহমেদ ইমতিয়াজ বুলবুল। মৃত্যুকালে বয়স হয়েছিল ৬৩ বছর।

আহমেদ ইমতিয়াজ বুলবুলকে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছিল। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে তার ছেলে সামির আহমেদ গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেন।

এমইউ/জেডএ/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।