জন্মদিনের শুভেচ্ছা জানাতে তিশাকে কল করুন

বিনোদন প্রতিবেদক
বিনোদন প্রতিবেদক বিনোদন প্রতিবেদক
প্রকাশিত: ১২:৫৫ পিএম, ২০ ফেব্রুয়ারি ২০১৯

দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। টিভি নাটকের মাধ্যমে তার অভিনয় জীবন শুরু হলেও মিডিয়া সব মাধ্যমেই কাজ করে জনপ্রিয়তা অর্জন করেছেন। তবে তিশার শুরুটা হয়েছিল গান দিয়ে।

ছোট পর্দা, মডেলিং কিংবা বড় পর্দায় সব জায়গায় সফল তিশা। আজ নুসরাত ইমরোজ তিশার জন্মদিন। জন্মদিনে তিশা আড্ডা দেবেন দর্শকদের সঙ্গে।

এই বিষয়ে তিশা বলেন, ‘জন্মদিনে দর্শকদের সঙ্গে আড্ডা দেওয়ার গল্প করার দারুণ একটা সুযোগ করে দিয়েছে রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি রবি স্টার জোন সার্ভিসে। থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি আপনারা রেডি তো।’

তিশা এক ভিডিও বার্তায় আরও বলেন, ‘আমি থাকব আপনাদের অপেক্ষায়। রবি স্টার জোন সার্ভিসে আমাকে শুনতে ভুলবেন না কিন্তু।’

তিশাকে জন্মদিনের আড্ডায় পেতে কল করতে হবে ২২২৮৮ নাম্বারে। যে কোনো নাম্বার থেকে এই নাম্বারে কল দিয়ে তিশার সঙ্গে কথা বলা যাবে।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে তিশা অভিনীত ‘ফাগুন হাওয়ায়’ চলচ্চিত্র। তৌকীর আহমেদ পরিচালিত এই সিনেমায় তিশার বিপরীতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। আরও রয়েছেন আবুল হায়াত, রওনক হাসান, ফারুক আহমেদ, সাজু খাদেম ও বলিউড অভিনেতা যশপাল শর্মা।

এমএবি/এলএ/এমএস

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]