রাজেশের সুরে বদরুল হাসান খানের শেষ ঠিকানা

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০১:৫৬ পিএম, ০৩ মার্চ ২০১৯

সাদামাটার ব্যানারে গেল ১ মার্চ সন্ধ্যায় রাজধানীর বনানীর হোটেল স্যারিনাতে প্রকাশিত হল কন্ঠশিল্পী বদরুল হাসান খান ঝন্টুর প্রথম একক অ্যালবাম ‘শেষ ঠিকানা’।

জমকালো সেই প্রকাশনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগীত পরিচালক শেখ সাদী খান, নাট্যব্যক্তিত্ব আবুল হায়াত, দেবদাস সিনেমার প্রযোজক কামরুল হাসান খান, সংগীতশিল্পী লোপা হোসাইন, সাদামাটার কর্নধার ওয়ালিদ আহমেদসহ আরো অনেকে।

কণ্ঠশিল্পী ঝন্টু জানান, তার ‘শেষ ঠিকানা’ অ্যালবামটিতে গান রয়েছে ১১টি। অ্যালবামটির উল্লেখযোগ্য কয়েকটি গান হলো- নীল জোছনা, শেষ ঠিকানা, পাশে থেকো, বড় ভালোবাসি, ও প্রিয়, তুমি আমার ভালোলাগা ইত্যাদি। গানের কথা লিখেছেন রাজেশ ঘোষ, কানাই লাল ও আতাউর রহমান খান। গানগুলোর সুর ও সংগীত করেছেন রাজেশ ঘোষ।

ছেলেবেলা থেকে কণ্ঠশিল্পী বদরুল হাসান খানের গানের প্রতি ভালোলাগা। তার শৈশব কেটেছে পুরান ঢাকায়। বুয়েট থেকে ইঞ্জিনিয়ারিং পাস করে তিনি পাড়ি জমান বিদেশে। ১৫ বছর প্রবাসে কাটিয়ে দেশে ফিরে আবার মনোযোগ দেন নিজ দেশের কর্মক্ষেত্রে।

স্বনামধন্য প্রতিষ্ঠান রিজ পার্কের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান তিনি। মেকানিকাল ইঞ্জিনিয়ার হলেও শেষ ঠিকানা হিসেবে বেছে নিয়েছেন গানকে।

নিজের প্রথম একক অ্যালবাম নিয়ে তিনি বলেন, ‌‘অনেক যত্ন নিয়ে প্রতিটি গান করেছি। রাজেশ ঘোষ দেশের স্বনামধন্য একজন গানের মানুষ। তার সুর-সংগীতে গানগুলো খুবই শ্রুতিমধুর হয়েছে। অ্যালবামটি শ্রোতাদের ভালো লাগলেই আমার শ্রম সার্থক হবে।’

এলএ

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখতে পারেন জাগো নিউজে। আজই পাঠিয়ে দিন - [email protected]